Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ডিআরইউ সবসময় সাংবাদিকদের পাশে আছে’


৫ মে ২০১৯ ০২:৫০

ঢাকা: ঢাকা রিপোর্টাস ইউনিটি (ডিআরইউ) সবসময়ই সাংবাদিকদের পাশে ছিল ও ভবিষ্যতেও তাঁদের পরিবারের পাশে থেকে সর্বাত্মক সহায়তা করবে বলে আশ্বাস দিয়েছেন ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) সভাপতি ইলিয়াস হোসেন।

শনিবার (৪ মে) ডিআরইউ এর সাগর-রুনি মিলনায়তনে, প্রয়াত সাংবাদিক ও ডিআরইউ-এর সভাপতি আনোয়ারুল হক, কার্যনির্বাহী সদস্য শাহরিয়ার শহীদ, সাংস্কৃতিক সম্পাদক সফিউল আলম রাজা ও সিনিয়র সদস্য এম. বশির আহমেদ-এর মৃত্যুতে আয়োজিত এক স্মরণ সভায় এই কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

ইলিয়াস হোসেন আরও বলেন, ‘আমাদের এই সংগঠনটি একটি পরিবারের মতো। আমরা এখানে বহু ত্যাগ ও সংগ্রাম করে এটিকে একটি পর্যায়ে নিয়ে গেছি। প্রয়াত সাংবাদিকবৃন্দ ছিলেন আমাদের পথ প্রদর্শক৷ তাদের দেখানো পথেই আমরা এগিয়ে যাবো।’

এ সময় ইন্সুরেন্সের আওতাধীন প্রয়াত সাংবাদিক সফিউল আলম রাজার পরিবারের হাতে দুই লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। পাশাপাশি ইন্সুরেন্সের আওতাহীন প্রয়াত সাংবাদিকদের পরিবারকে দ্রুত ডিআরইউ ফান্ড কতৃক আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেয়া হয়।

এ সময় তাদের পরিবার ও উপস্থিত অন্যান্য সদস্যরা প্রয়াত সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা ও স্মৃতিচারণ করেন। উক্ত স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন ডিআরইউ এর সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ও অন্যান্য সদস্যবৃন্দ।

সারাবাংলা/ওএম/এনএইচ

ঢাকা রিপোর্টাস ইউনিটি (ডিআরইউ)

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর