Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুনতাসীর মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি


৫ মে ২০১৯ ১৬:৩৩

ঢাকা: জঙ্গি গোষ্ঠীর কাছ থেকে হত্যার হুমকি পাওয়ার পর থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি) করেছেন ইতিহাসবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইতিহাস বিভাগের অধ্যাপক মুনতাসীর মামুন। রোববার (৫ মে) রাজধানীর ধানমন্ডি থানায় গিয়ে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেন তিনি।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন- সুলতানা কামালকে জঙ্গিদের হুমকি, থানায় জিডি

এর আগে গত শনিবার (৪ মে) জঙ্গি হুমকির পরিপ্রেক্ষিতে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে ধানমন্ডি থানায় একটি জিডি করেন তত্ত্বাবধায়ক সরকারে সাবেক উপদেষ্টা সুলতানা কামাল। এরপর আজ এইক কারণ দেখিয়ে জিডি করলেন মুনতাসীর মামুন।

ওসি আবদুল লতিফ বলেন, ‘সুলতানা কামাল ও মুনতাসীর মামুন যে কারণে জিডি করেছেন ঠিক একই কারণ দেখিয়ে নিজের জীবনের নিরাপত্তার জন্য মুনতাসীর মামুনও জিডি করেছেন। প্রত্যেক জিডির বিপরীতে ডিএমপির সাইবার সিকিউরিটি বিভাগকে জানানো হয়েছে। জিডির বিষয়ে তদন্ত করবে সাইবার ক্রাইম ইউনিট।’

গত মার্চ মাসে জঙ্গিদের একটি পত্রিকায় তিন জন বাংলাদেশিকে হুমকি দিয়ে প্রকাশ করা একটি সংবাদ প্রকাশের পর এই দুজন জিডি করেন বলে জানান ওসি।

যাদের নামে হুমকি দেওয়া হয় তারা হলেন, তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামাল, অধ্যাপক মুনতাসীর মামুন ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির।

হুমকি পাওয়া দুজন জিডি করলেও এখন পর্যন্ত শাহরিয়ার কবির জিডি করতে যায়নি বলে জানিয়েছে ধানমমিন্ড থানা পুলিশ।

সারাবাংলা/ইউজে/এমআই

জঙ্গি জিডি মুনতাসির মামুন শাহরিয়ার কবীর সুলতানা কামাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর