Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে ৮ বছরের শিশুকে ধর্ষণ, আটক ধর্ষক


৬ মে ২০১৯ ০৯:১৩

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসায় ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ধর্ষক চা দোকানদার হাছান মিয়া (৫০) কে আটক করা হয়েছে।

রোববার (৫ মে) দুপুর ২টার দিকে হাছানের বাসায় ঘটনাটি ঘটে। পরে রাত ১০টার দিকে শিশুটির শারীরিক পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির বাবা জানান, তারা মোহাম্মদপুর বুদ্ধিজীবি কবরস্থান এলাকায় ভাড়া থাকেন। তিনি নিজে রিকশা চালান। এবং শিশুটির মা একটি স্কুলের আয়ার কাজ করে। দুপুরে কেউ বাসায় না থাকায় শিশুটি হাছানের বাসার পাশে তার মেয়ের সাথে খেলছিল।

হাছান শিশুটিকে কৌশলে তার নিজের ঘরে নিয়ে যায়। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ করে। তার চিৎকারে এক প্রতিবেশী ঘটনাটি দেখে ফেলে এবং হাতেনাতে হাছানকে ধরে ফেলে। পরে শিশুটির বাবা মা বাসায় আসার পর তার মুখ থেকে সব কিছু শুনে থানায় অভিযোগ করে।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার (এএসআই) এনামুল হক জানান, শিশুটি ধর্ষণের ঘটনায় পরিবারের পক্ষ থেকে আমরা অভিযোগ পেয়েছি। অভিযোগের পরিপ্রেক্ষিতে হাছান মিয়াকে (৫০) আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। এবং শিশুটিকে ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/এসআর/জেএএম

শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর