Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শরীয়তপুরে স্কুলছাত্রী হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড


৭ মে ২০১৯ ২১:২৪

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরার আলোচিত পঞ্চম শ্রেণির ছাত্রী রিমা হত্যা মামলায় চারজনকে মৃত্যুদণ্ড ও এক লাখ টাকা করে জরিমানা করেছেন আদালত।

মঙ্গলবার (৭ মে) দুপুরে শরীয়তপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুস সালাম খান আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন- জাজিরার নাওডোবা গফুর মোল্যার কান্দি গ্রামের সিদ্দিক মোড়লেরর ছেলে চুন্নু মোড়ল, তার স্ত্রী স্বপ্না বেগম, হামেদ মোড়লের ছেলে নুরু মোড়ল এবং জমির চকিদারের ছেলে সেলিম চকিদার।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের আহমেদ চোকদার কান্দি গ্রামের ইলিয়াছ চোকদারের মেয়ে ও স্থানীয় নাওডোবা হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী রিমা আক্তার পাশের বাড়ি গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের দুই দিন পর পার্শ্ববর্তী হাওলাদার কান্দি গ্রামের একটি পরিত্যক্ত ভিটায় রিমার ক্ষতবিক্ষত, পচা মরদেহ পাওয়া যায়। মরদেহের বুকের মাঝে ধারালো অস্ত্রের আঘাত ও গলায় ফাঁসের চিহ্নসহ পেটের নাড়িভুঁড়ি বের হওয়ার কথা মামলায় উল্লেখ করা হয়। এ ঘটনায় নিহতের বাবা ইলিয়াছ চোকদার বাদী হয়ে জাজিরা থানায় হত্যা মামলা দায়ের করেন।

আসামিপক্ষের আইনজীবী আলমগীর হোসেন হাওলাদার জানান, তারা এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন।

সারাবাংলা/এমএইচ

শরীয়তপুর হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর