Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এই মেয়েরে নিয়া আমি কই যামু?’


৮ মে ২০১৯ ১৩:৪২

চাঁদপুর: ‘আমার মেয়ের কী হবে? পাঁচ মাস আগে বিয়ে দিয়েছি, হাতের মেহেদির রঙ এখনো মোছেনি। বাবা এই মেয়েরে নিয়া আমি কই যামু?’

হাজেরা বেগমের এমন বিলাপে বুধবার (৮ মে) চাঁদপুর মডেল থানার চত্বর ভারী হয়ে ওঠে। তার পাশেই অঝোরে কেঁদে চলেছেন মেয়ে শিল্পী। মাত্র পাঁচমাস আগে বিয়ে করে যিনি সংসারি হয়েছিলেন। আজ সেই তিনি থানায় এসেছেন সড়ক দুর্ঘটনারয় স্বামী মোজাম্মেলের মৃত্যুর কথা শুনে। শেষবারের মতো দেখতে চান তার মুখটি।

বিজ্ঞাপন

হাজেরা আর শিল্পীর কান্নায় চোখে পানি আসে আশপাশের মানুষেরও। কিন্তু তাদের সান্তনা দেওয়ার ভাষা যেন কারও নেই।

হাজেরা বেগম জানান, মোজাম্মেল পল্লিবিদ্যুতের বেসরকারি ঠিকাদার প্রতিষ্ঠানের ফোরম্যান হিসেবে হাজীগঞ্জে কাজ করতেন। তার গ্রামের বাড়ি পঞ্চগড়ে, বাবার নাম শফিকুল ইসলাম। কয়েক মাস আগে কালির বাজার এলাকায় বিদ্যুতের কাজ করতে আসেন মোজাম্মেল। সেসময় শিল্পীকে দেখে পছন্দ হয় তার। এক পর্যায়ে পারিবারিকভাবেই বিয়ে হয় তাদের।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নসীম উদ্দিন জানান, প্রতিদিনের মতো বুধবার সকালেও কাজে যোগ দিতে চাঁদপুরের উদ্দেশে সিএনজিচালিত অটোরিকশায় রওনা দেন তিনি। সকাল পৌনে ৭টা দিকে অটোরিকশাটি বাগড়া বাজার এলাকায় পৌঁছলে বালুবাহী ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে প্রাণ হারান অটোরিকশার যাত্রী মোজাম্মেল (২৩) ও চালক রফিক (৪০)।

ট্রাকটি আটক করা যায়নি জানিয়ে ওসি বলেন, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। ট্রাকটি সনাক্ত করে এক চালককে আটকের চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএমএন

চাঁদপুর মডেল থানা ট্রাকের ধাক্কা সড়ক দুর্ঘটনা সিএনজিচালিত অটোরিকশা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর