Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটনের কাছ থেকে বেভারেজ কুলার কিনছে কোকা-কোলা


৮ মে ২০১৯ ১৬:৫৪

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আইবিপিএল এর ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলমসহ ঊর্দ্ধতন কর্মকর্তাগণ

ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটনের কাছ থেকে বেভারেজ কুলার কিনছে বহুজাতিক পানীয় কোম্পানি কোকা-কোলা। এ বিষয়ে কোকা-কোলার নিজস্ব বোতল প্রস্তুতকারী বহুজাতিক কোম্পানি ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড (আইবিপিএল) এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি ওয়ালটন করপোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষর হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন আইবিপিএল এর ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম।

বিজ্ঞাপন

ফিতা কেটে ওয়ালটন কারখানায় প্রস্তুতকৃত কোকা কোলার বেভারেজ কুলার এর উদ্বোধন করা হচ্ছে

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইবিপিএলের পরিচালক (অপারেশন্স) সুপ্রতীম ঘোষ, ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, মোহাম্মদ সিরাজুল ইসলাম, উদয় হাকিম, গোলাম মুর্শেদ, আমিন খান, আন্তর্জাতিক বিজনেস ইউনিট (আইবিইউ) এর প্রেসিডেন্ট এডওয়ার্ড কিমসহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম বলেন, ২০১৯ সাল ওয়ালটনের জন্য নতুন মাইলফলক অর্জনের চ্যালেঞ্জিং ইয়ার। এ বছর স্থানীয় বাজারে ২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। পাশাপাশি বিশ্বের ইলেকট্রনিক্স পণ্যের বাজারে সেরা ব্র্যান্ড হওয়ার লক্ষ্যে নব-উদ্যমে যাত্রা শুরু করেছে। সেই অগ্রযাত্রায় বিশ্বের অন্যতম বহুজাতিক কোম্পানি আইবিপিএলকে অংশীদার হিসেবে পেয়ে ওয়ালটন পরিবার আনন্দিত।

বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শুভেচ্ছা কেক কাটছেন কর্মকর্তারা

তিনি আরও বলেন, বিশ্বের ২০৬টি দেশে কোকা-কোলার কার্যক্রম আছে। আশা করি, তাদের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক আরও দৃঢ় হবে এবং বিশ্বের বিভিন্ন দেশে কোকা-কোলার জন্য বেভারেজ কুলার সরবরাহ করতে সক্ষম হবে ওয়ালটন।

আইপিবিএল, বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল বলেন, এখন বাংলাদেশেই বিশ্বমানের পণ্য তৈরি হচ্ছে এবং এটি করে দেখাচ্ছে ওয়ালটন। আমরা অত্যন্ত আনন্দিত যে, এ ধরনের একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আমরা বিশ্বাস করি, চুক্তিটির ফলে আমরা দেশের গ্রাহকদের উন্নত সেবা প্রদানের পাশাপাশি দেশের অর্থনীতিতেও অবদান রাখতে সক্ষম হবো।

ওয়ালটনের কর্পোরেট সেলস বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ সিরাজুল ইসলাম জানান, ওয়ালটনের লক্ষ্য বিশ্বের সেরা গ্লোবাল ব্র্যান্ডে পরিণত হওয়া। কোকা-কোলার সঙ্গে চুক্তির মাধ্যমে আমরা এক্ষেত্রে কিছুটা এগিয়ে গেলাম। আইপিবিএল এর সঙ্গে এই চুক্তি ওয়ালটনের জন্য একটি বড় সম্মান।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর