Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেইলী রোড ও নিউ মার্কেটের বেশকিছু দোকানে অভিযান


৯ মে ২০১৯ ১৭:১৫

ঢাকা: রাজধানীর বেইলী রোড ও নিউ মার্কেট এলাকার বেশকিছু দোকানে অভিযান চালিয়ে পঁচা বাসি খাবার পেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমান আদালত। এ সময় চার দোকানের মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে ওইসব এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন সারাবাংলাকে বলেন, নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে পণ্য বিক্রয় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও বিক্রয় করার অভিযোগে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর মধ্যে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও বিক্রি করার অভিযোগে বেইলি রোডের ‘ফিস কেক’ দোকানকে ৫০০০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি এক সপ্তাহের মধ্যে ঠিক হওয়ার জন্য সময় বেঁধে দিয়ে সতর্ক করা হয়।

মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করার অভিযোগে নিউমার্কেটের ফলপট্টি এলাকার সিরাজের খেজুরের দোকানকে ৫০০০ টাকা, মেসার্স আল্লার দান স্টোরকে ১০ হাজার টাকা ও নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে পণ্য বিক্রয় করার অভিযোগে নিউমার্কেট কাঁচাবাজার এলাকার হাবিবের দোকানকে ৫০০০ টাকা জরিমানা করা হয় ।

রমজান মাসে খাদ্যদ্রব্যে ভেজাল ও পঁচা-বাসি, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত প্রতিরোধে রাজধানীতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের এ ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সারাবাংলা/ইউজে/জেএএম

ডিএমপি’র অভিযান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর