Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়া জার্নালিস্ট ফোরামের নতুন কমিটির অভিষেক


১১ মে ২০১৯ ০৪:৩২

ঢাকা: ঢাকায় কর্মরত বগুড়ার সাংবাদিকদের সংগঠন বগুড়া জার্নালিস্ট ফোরামের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মে) বিকেলে রাজধানীর সেগুনবাগিচা এলাকায় বাগিচা রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।

এতে সভপতিত্ব করেন ফোরামের আহ্বায়ক রানা হাসান (যমুনা টিভি)। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফোরামের অন্যতম উপদেষ্টা ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম (বৈশাখী টিভি)।

বিজ্ঞাপন

এ সময় ফোরাম গঠন ও বর্তমান পরিস্থিতি তুলে ধরেন যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন মতিয়ুল (ভোরের কাগজ)। এরপর নবগঠিত কমিটির সদস্যদের পরিচয় পর্ব ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান মো. আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক মোশাররফ হোসেন চৌধুরী, বৃহত্তর বগুড়া সমিতির সাধারণ সম্পাদক একেএম কামরুল ইসলাম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ, রাজশাহী সাংবাদিক সমিতির সভাপতি খায়রুজ্জামান কামাল।

উপস্থিত ছিলেন একাত্তর টিভির যুগ্ম বার্তা সম্পাদক বিপ্লব কুমার পাল, সাংবাদিক নিয়াজী সেলিম আহমেদসহ অনেকে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সুমন প্রামাণিক। ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সভাপতি ফেরদৌস মামুন।

অতিথি ও ফোরামের উপদেষ্টামণ্ডলীর সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন ফোরামের নারী বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিন (এনটিভি)।

নবগঠিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি ফেরদৌস মামুন (এসএ টিভি), সাধারণ সম্পাদক সুমন প্রামাণিক (নবরাজ), যুগ্ম সাধারণ সম্পাদক নিয়ন মতিয়ুল (ভোরের কাগজ) ও শাওন মাহফুজ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম (আমাদের কণ্ঠ), অর্থ সম্পাদক এসএম আমিনুল মোমিন (দৃষ্টি প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ জুয়েল (নিউজ বাংলাদেশ), সাংস্কৃতিক সম্পাদক অচিন্ত্য চয়ন (মানবকণ্ঠ), নারী বিষয়ক সম্পাদক বাবলী ইয়াসমিন (এনটিভি), সমাজ কল্যাণ সম্পাদক সাজিদ হিটলার (একাত্তর টিভি) ও ক্রীড়া সম্পাদক মীর্জা সম্রাট রেজা (বিডিপ্রেস)।

বিজ্ঞাপন

নির্বাহী সদস্য প্রতীক ইজাজ (দেশ রুপান্তর), সুলতানুর রহমান (করতোয়া), সাইফুর রহমান (নবচেতনা), আসাদ জোবায়ের (মানবকণ্ঠ) ও সজিবুর রহমান জনি (ডেইলি স্টার)।

কমিটির উপদেষ্টামণ্ডলী আকরাম হোসেন খান (দৈনিক ইত্তেফাক), সাইফুল ইসলাম (বৈশাখী টিভি), সৈয়দ আহমেদ অটল (করতোয়া), উত্তম চক্রবর্তী (জনকণ্ঠ) ও রানা হাসান (যমুনা টিভি)।

সভাপতি রানা হাসানের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অভিষেক অনুষ্ঠান শেষ হয়। পরে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সারাবাংলা/এটি

বিজেএফ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর