Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে নিখোঁজ দুই বোন উদ্ধার


২৯ জানুয়ারি ২০১৮ ১৪:২৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর:  দিনাজপুর কসবা ফকিরপাড়া থেকে নিখোঁজ দুই বোনকে এক সপ্তাহ পর ফুলবাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। অপহরণের পর আটকে রাখা বাড়ি থেকে আজ সোমবার সকালে ওই দুই শিশু পালিয়ে আসে। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ তাদের উদ্ধার করে। এ ঘটনায় এক নারীসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব জানান, ফুলবাড়ী উপজেলার বিজিবি ক্যাম্পের পেছনে রাজারামপুর চৌধুরীপাড়ায় আটকে রাখা বাসা থেকে পালিয়ে আসে ওই দুই শিশু। এলাকাবাসীর সহায়তায় বেলা ১২টায় ওই দুই শিশুকে পুলিশের হেফাজতে নেওয়া হয়। আটকে রাখা ওই বাড়িতে অভিযান চালিয়ে জড়িত সন্দেহে সাহারা (৪০) নামে এক নারীকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, ওই দুই বোনকে ফুলবাড়ী থেকে দিনাজপুর কোতোয়ালী থানায় নিয়ে আসা হয়েছে। এখানে থেকে তাদের পরিবারের কাছে  হস্তান্তর করা হবে।

গত ২২ জানুয়ারি নিখোঁজ হয় দুই বোন কাকলী (১২) ও আমিনা (৪)। এ ঘটনায় ওই দিনই পরিবারের পক্ষ থেকে দিনাজপুর কোতোয়ালী থানায় জিডি করা হয়। পরে ২৪ জানুয়ারি ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন শিশুদের বাবা কামরুল ইসলাম।

এ ঘটনায় এজাহারভুক্ত ৪ জন আসামির মধ্যে ৩ জনকে আটক করে পুলিশ। অপর একজন আসামিকে এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর