Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ


১৪ মে ২০১৯ ১৭:৩১

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদরের বড়পাড়া এলাকায় এক ত্রিপুরা কিশোরীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সন্দেহভাজন তিন জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ মে) রাতে মেয়েটি ধর্ষণের শিকার হয়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার (১৪ মে) দুপুর ৩টার দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই কিশোরীর নাম ধনিতা ত্রিপুরা (১৭)। সে বড়পাড়া এলাকার নল মোহন ত্রিপুরার ছোট মেয়ে।

এ ঘটনায় আটক তিন জন হলেন— ভাইবোন ছড়া ইউনিয়নের ভিজাচন্দ্র কার্বারী পাড়ার কম্বল ত্রিপুরা, রুমে ত্রিপুরা ও কিরণ ত্রিপুরা। তারা ধনিতা ত্রিপুরার পরিবারের পূর্বপরিচিত বলে জানা গেছে।

বড়পাড়া গ্রামের কার্বারী বিনয় ত্রিপুরা বলেন, পূর্বপরিচিতির সূত্র ধরে আটক তিন তরুণ গত রাতে (সোমবার রাত) ধনিতা ত্রিপুরাদের বাড়িতে ছিল। ওই সময় ধনিতার মা-বাবা কেউ বাড়িতে ছিল না। আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ৮টা পর্যন্ত ধনিতার কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ফেললে বিছানায় ধনিতার লাশ দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ দুপুরে এসে লাশ উদ্ধার করে।

স্থানীয়রাই কম্বল ত্রিপুরা, রুমে ত্রিপুরা ও কিরণ ত্রিপুরাকে আটক করে পুলিশে সোপর্দ করে বলে জানান কার্বারী বিনয় ত্রিপুরা।

খাগড়াপুর মহিলা সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা বলেন, ‘ধনিতা ত্রিপুরার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে বলে শুনেছি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের আইনের আওতায় আনার দাবি জানাই।’ ধর্ষকদের বিচার না হওয়ায় ধর্ষণের ঘটনা দিন দিন বাড়ছে বলে মন্তব্য করেন তিনি।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) এম এম সালাহউদ্দিন জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন

এম এম সালাহউদ্দিন আরও জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সারাবাংলা/টিআর

খাগড়াছড়ি গণধর্ষণ ত্রিপুরা কিশোরী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর