Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রিমিয়ার ব্যাংকের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


১৪ মে ২০১৯ ১৮:০১

ঢাকা: প্রিমিয়ার ব্যাংকের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০১৮ সালে ব্যাংকের অর্জিত মুনাফার উপর ১৫.৫০% বোনাস শেয়ার অনুমোদন করা হয়। রোববার (১২ মে) রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ, বি, এম, ইকবাল ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল উপস্থিত ছিলেন। আরও ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য আব্দুস সালাম মুর্শেদী, এম পি, মোহাম্মদ ইমরান ইকবাল, শফিকুর রহমান, জামাল জি আহমেদ, শাহ মো. নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমসহ সম্মানিত শেয়ার হোল্ডাররা।

বিজ্ঞাপন

সভাপতির বক্তব্যে ডা. এইচ, বি, এম, ইকবাল শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, ব্যাংকের পরিচালন মুনাফা ২০১৮ সালে ৬১০ কোটি টাকায় উন্নীত হয়েছে। পূর্ববর্তী বছরের তুলনায় মুনাফা প্রবৃদ্ধির হার ৪০ শতাংশ।

ব্যাংকের চেয়ারম্যান ডা. ইকবাল ব্যাংকের সার্বিক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং পরিচালনার ক্ষেত্রে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সর্বাত্মক প্রচেষ্টা এবং বোর্ড সদস্যদের অকুণ্ঠ ও দৃঢ় সমর্থনের প্রশংসা করেন।

এ সময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়া, কনসালটেন্ট এম্বাসেডর নাজিমুল্লাহ চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর আবু হানিফ খান এবং ডিএমডিদের মধ্যে সৈয়দ নওশের আলী, শামসুদ্দিন চৌধুরী, শাহ আলম ও কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ আকরাম হোসেনও উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এনএইচ

এজিএম প্রিমিয়ার ব্যাংক বার্ষিক সাধারণ সভা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর