Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একদিনের পর্যবেক্ষণে সাকিব


১৬ মে ২০১৯ ০৮:৫৮

আয়ারল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় সাইড স্ট্রেনের ব্যথা নিয়ে মাঠ ছাড়া সাকিব আল হাসানের চোট গুরুতর নয় বলেই মনে করা হচ্ছে। তাই আপাতত তাকে একদিনের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এর পরে তার অবস্থা আরও ভালো বোঝা যাবে বলে জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু।

আয়ারল্যান্ড থেকে হোয়াটসঅ্যাপে মিনহাজুল আবেদীন সারাবাংলাকে বলেন, ‘আশা করছি ও (সাকিব) ফিট আছে। তবে এখনই কিছু বলতে পারছি না। একদিন পর্যবেক্ষণে থাকবে। কাল জানা যাবে।’

বিজ্ঞাপন

বুধবার (১৫ মে) ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে বেশ স্বাচ্ছন্দেই ব্যাট করছিলেন এই টাইগার অলরাউন্ডার। কিন্তু ম্যাচের ৩৭তম ওভারের শেষ বলটি খেলেই দেখা যায় তিনি লুটিয়ে পড়েন। বেশ কিছু সময় তাকে মাঠে শুয়ে থাকতে দেখা যায়। এরপর ফিজিও তিহান চন্দ্রমোহন প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ব্যাটিংয়ে ফেরালেও কিছু সময় ব্যাট করে খানিক বাদে মাঠ থেকে বেরিয়ে যান। ততক্ষণে অবশ্য ক্যারিয়ারের ৪২তম ফিফটি (৫০) তুলে নিয়েছেন এই ‘ম্যান অন অ্যা মিশন’।

চোট যেন কিছুতেই সাকিবের পিছু ছাড়ছে না। ফেব্রুয়ারিতে বিপিএলের ফাইনালে বাঁহাতের অনামিকায় পাওয়া চোটে ওই মাসে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গিয়েছিলেন। প্রায় আড়াই মাস মাঠের বাইরে থাকা সাকিব ফিরেছিলেন আইপিএল দিয়ে।

এর এক মাস অতিক্রম না হতেই আবার তার চোট নিয়ে শঙ্কা। ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচটি খেলতে পারবেন তো সাকিব?

সারাবাংলা/এমআরএফ

আয়ারল্যান্ড ত্রিদেশীয় সিরিজ সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর