Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাবনায় শিক্ষককে লাঞ্ছনা, কলেজ ছাত্রলীগ সভাপতি কারাগারে


১৮ মে ২০১৯ ১৪:২৮

পাবনা: পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমানের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা শামসুদ্দিন জুন্নুনকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৮ মে) সকালের দিকে তাকে গ্রেফতার করে আদালতে নেওয়া হলে জুন্নুনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস  এসব তথ্য জানান।

গৌতম কুমার বিশ্বাস জানান, প্রভাষককে মারধরের মামলায় পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের সভাপতি শামসুদ্দিন জুন্নুন এজাহার নামীয় আসামি না হলেও ঘটনায় জড়িত সন্দেহে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন: শিক্ষকের ওপর হামলার ‘নির্দেশদাতা’ ছাত্রলীগ নেতার নাম নেই মামলায়

গত ৬মে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজে উচ্চ মাধ্যমিকের উচ্চতর গণিত পরীক্ষা চলার সময় নকলে বাধা দেন কক্ষ পরিদর্শক মাসুদুর রহমান। এ ঘটনার জেরে ১২মে কলেজ  থেকে বের হওয়ার সময় কলেজগেটে ছাত্রলীগ কর্মীরা শিক্ষক মাসুদুরের ওপর হামলা চালিয়ে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে সারাদেশে নিন্দার ঝড় ওঠে।

ওইদিন রাতেই কলেজের অধ্যক্ষ এসএম আব্দুল কুদ্দুস বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

আরও পড়ুন: পাবনায় কলেজ শিক্ষককে মারধর, দোষীদের বিচার চেয়ে মানববন্ধন

পুলিশ বৃহস্পতিবার (১৬ মে) সকালে এই মামলায়  ঈশ্বরদী উপজেলার গোকুলনগর গ্রামের মো. শাহেদ আলীর ছেলে সজল ও পাবনা সদর উপজেলার মালঞ্চি গ্রামের ইউসুফ আলী শেখের  ছেলে শাফিন শেখকে গ্রেফতার করে। কিন্ত সিসিটিভির ফুটেজে শামসুদ্দিন জুন্নুনকে দেখা গেলেও রহস্যজনক কারণে অধ্যক্ষ এসএম আব্দুল কুদ্দুস তার নাম বাদ দিয়ে মামলা দায়ের করা হয়। পুলিশও তার নাম এড়িয়ে যায়। এ ঘটনায় বিসিএস সাধারণ শিক্ষকরাও দেশব্যাপী নিন্দা ও প্রতিবাদ কর্মসূচি শুরু করেন। অবশেষে পুলিশ শনিবার তাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ/জেডএফ

বুলবুল কলেজ ছাত্রলীগ শিক্ষকের ওপর হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর