Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি-জামায়াত আবারো জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়’


১৮ মে ২০১৯ ২১:৫৬

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বিএনপি-জামায়াত জোট দেশে আবারো জঙ্গিবাদের উত্থান ঘটাতে চায়। তারা বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে এখনো মরিয়া। তারা চায় বাংলাদেশ পাকিস্তানের মতো জঙ্গি রাষ্ট্র হোক।

শনিবার (১৮ মে) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন বস্ত্র ও পাটমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তে জঙ্গিবাদ দমন করেছেন বলেই দেশের মানুষ শান্তিতে রয়েছে উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী আরও বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ কখনো মানুষের জন্য কোনো কল্যাণ বয়ে আনতে পারে না। এ ধরনের ঘৃণ্য কাজের সঙ্গে কোনো মানুষ যেন জড়িত না হয়। আমরা চাই না এ ধরনের সন্ত্রাসী ঘটনা পৃথিবীর কোথাও ঘটুক। সন্ত্রাসী ও জঙ্গিদের কোনো দেশ ও ধর্ম নেই। জঙ্গি জঙ্গিই; সন্ত্রাসী সন্ত্রাসীই। যারা সন্ত্রাসী-জঙ্গি তাদের কোনো ধর্ম নেই। কোনো দেশ-কাল-পাত্র নেই।

বাংলাদেশ এখন উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকার দেশের উন্নয়নের যে লক্ষ্য নিয়ে কাজ করছে তার সুফল পাচ্ছে জনগণ। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। দেশের সব শ্রেণির মানুষ এই উন্নয়নের সুফল ভোগ করছে।

বিজ্ঞাপন

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান খান, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বিউটি আক্তার কুট্টি, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সহ অনেকে।

সারাবাংলা/এটি

জঙ্গি-সন্ত্রাসী বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর