Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে গ্যাসের আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু


২৩ মে ২০১৯ ০০:৫২

গাজীপুর: গাজীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর মহানগরীর ইসলামপুর শরীফ মার্কেট সংলগ্ন ইকবাল মাহমুদের ভাড়া বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃতরা হলেন- স্থানীয় রেনেসা অ্যাপারেলস পোশাক কারখানার কোয়ালিটি ইন্সপেক্টর শাহ আলম (৩৮), তার স্ত্রী একই কারখানার সুইং অপারেটর মনিরা বেগম (৩০), তাদের ছেলে বায়েজিদ (৮) ও মেয়ে ফাতেমা (৪)।

বিজ্ঞাপন

শাহ আলমের বাড়ি পটুয়াখালীর বাউফল থানায়। তার বাবার নাম রহিম মৃধা।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, পটুয়াখালীর বাউফল এলাকার শাহ আলম স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে হাজী মার্কেট এলাকার একটি শ্রমিক কলোনিতে ভাড়া থাকতেন। স্বামী-স্ত্রী দু’জনই রেনেসাঁ নামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। কারখানা থেকে ফিরে মনিরা রাতের খাবার রান্না করার সময় গ্যাস সিলিন্ডার ছিদ্র হয়ে ঘরের ভেতরে আগুন ধরে যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম কাউসার চৌধুরী জানান, স্বামী স্ত্রী কারখানায় কাজ করেন। রাতে বাড়ি ফিরে ঘরের ভিতর এলপি গ্যাসের চুলায় রান্না করছিল স্ত্রী মনিরা বেগম। এক পর্যায়ে গ্যাসের চুলার পাইপ লিকেজ হয়ে আগুন ধরে যায়। পরে আগুন দ্রুত ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা চারজন অগ্নিদগ্ধ ও শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

সারাবাংলা/এমএইচ

গাজীপুর দগ্ধ ৪ জন সিলিন্ডর বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর