Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাতামুহুরী সেতু এখনও বন্ধ, বৃষ্টির কারণে সংস্কার কাজে ধীরগতি


২৩ মে ২০১৯ ১০:০৫

কক্সবাজার: কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় মাতামুহুরী নদীর উপরের সেতুর একটি অংশ দেবে যাওয়ায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে। বুধবার (২২ মে) মধ্যরাত থেকে বৃহস্পতিবার (২৩ মে) সকাল পর্যন্ত সেতুর ওপর দিয়ে কোনো যানবাহন চলাচল করতে পারছে না।

ফলে সেতু ব্যবহারকারী পরিবহণগুলোর যাত্রীরা চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

চিরিংঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. সাইদুজ্জামান বৃহস্পতিবার সকালে জানান, ভোরের মধ্যেই মেরামত কাজ শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ভোররাতের দিকে ভারী বৃষ্টির কারণে সঠিক সময় সংস্কার কাজ শেষ করা যায়নি।

মো. সাইদুজ্জামান বলেন, বুধবার মধ্যরাতে চকরিয়া পৌরসভা সংলগ্ন মাতামুহুরী নদীর সেতুর মাঝখানের একটি বড় অংশ আকস্মিক দেবে যায়। তারপর থেকে যান চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। ঘটনার পরপরই সড়ক ও জনপথ বিভাগকে বিষয়টি অবহিত করা হলে তারা সংস্কার কাজ শুরু করে। কিন্তু কাজ শুরুর কিছুক্ষণ পর ভারী বর্ষণের কারণে সংস্কার কাজ পিছিয়ে যায়। তবে বেলা ১২ টা নাগাদ সেতু দিয়ে গাড়ী চলাচল করতে পারবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এদিকে, এ সেতু বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েছে কক্সবাজারমুখী যানবাহনগুলো। বিকল্প সড়ক হিসেবে বাঁশখালী-পেকুয়া হয়ে যানবাহনগুলো চলাচল করছে। তবে এতে সময় লাগছে বেশি।

সারাবাংলা/এসএমএন

কক্সবাজার মাতামুহুরী সেতু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর