Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিল্পী খালিদ হোসেনের দুটি জানাজা সম্পন্ন, দাফন কুষ্টিয়ায়


২৩ মে ২০১৯ ১৪:৩৪

প্রয়াত বরেণ্য নজরুল সঙ্গীতশিল্পী খালিদ হোসেনের দুটি জানাজা সম্পন্ন হয়েছে। রাজধানীতে দুই জানাজা শেষে খালিদ হোসেনের মরদেহ নিয়ে কুষ্টিয়া রওয়ানা হওয়েছে তার পরিবার। কুষ্টিয়ার কোটপাড়া সদর কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

খালিদ হোসেনের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার বাদ ফজর রাজধানীর মোহাম্মদপুরের বায়তুল আমান মিনার মসজিদে শিল্পীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে খালিদ হোসেনের মরদেহ নিয়ে যাওয়া হয় নজরুল ইন্সটিটিউটে। সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। নজরুল ইন্সটিটিউটে শ্রদ্ধা জানানোর জন্য শিল্পীর মরদেহ কিছুক্ষন রাখা হয়। তারপর বেলা সাড়ে এগারোটার দিকে কুষ্টিয়ার পথে রওয়ানা দেয় শিল্পী খালিদ হোসেনের মরদেহবাহী গাড়ি। কুষ্টিয়ায় আরেক দফা জানাজা শেষে তাকে কোটপাড়া সদর কবরস্থানে সমাহিত করার কথা রয়েছে।

বিজ্ঞাপন

গতকাল (বুধবার) রাতে মারা যান নজরুলের গানের বরেণ্য এই শিল্পী। নানা শারীরিক জটিলতা নিয়ে ৪ মে থেকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি ছিলেন তিনি। প্রধানমন্ত্রীর নির্দেশে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. উত্তম বড়ুয়ার অধীনে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিছুদিন আগে ভারতেও চিকিৎসা নিয়েছেন তিনি।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :

.   ঢাকায় একদিনে হলিউডের নতুন ৩ ছবি

.   সুবীর নন্দীর গান সংরক্ষণের উদ্যোগ

.   ঢাকা টু কান: স্বপ্ন অনেক, প্রয়োজন সরকারি উদ্যোগ

.   চলে গেলেন শিল্পী খালিদ হোসেন


খালিদ হোসেন জানাজা দাফন নজরুল সঙ্গিতশিল্পী খালিদ হোসেন মৃত্যু শিল্পী খালিদ হোসেন

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর