Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগামী প্রজন্মকে সৃজনশীল করবে খেলাধুলা: বিদ্যুৎ প্রতিমন্ত্রী


২৩ মে ২০১৯ ১৬:৪৬

ঢাকা: সাংস্কৃতিক কর্মকান্ড ও খেলাধুলা আগামী প্রজন্মকে সৃজনশীল করে গড়ে তুলবে বলে মনে করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন। আগামী প্রজন্মের স্বাভাবিক বৃদ্ধিতে খেলাধুলা করার সুযোগ বৃদ্ধির কোনো বিকল্প নাই বলেও মনে করেন তিনি।

বৃহস্পতিবার (২৩ মে) যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে কেরানীগঞ্জে অত্যাধুনিক স্টেডিয়াম নির্মাণ নিয়ে একটি ৩ডি পাওয়ার পয়েন্ট উপস্থাপনকালে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, শিশু-কিশোরদের বিনোদন দিনে দিনে কমে যাচ্ছে। আনন্দের সাথে তারা যেনো লেখাপড়া করতে পারে সেজন্য সাংস্কৃতিক কার্যক্রম বাড়ানো ও মুখস্থ বিদ্যা কমানোর উদ্যোগ নেওয়া প্রয়োজন।

কেরানীগঞ্জে প্রস্তাবিত ও পরিকল্পনাধীন আধুনিক স্টেডিয়ামটির সাথে থাকবে প্রশিক্ষণ একাডেমি, পার্কিং সুবিধা, ফুডকোর্ট, সুইমিং পুল, ডরমেটরি ইত্যাদি। ৭১ একর জায়গার উপর এ স্টেডিয়াম নির্মাণের প্রস্তাব করা হয়েছে।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, উদ্যোগটি খুবই ভালো। প্রধানমন্ত্রীর নির্দেশনায় পরবর্তী পদেক্ষেপ নেয়া হবে। এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এইচএ/জেএএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর