Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসএলএসডি’র ইফতারে দেশ-জাতির কল্যাণে দোয়া


২৩ মে ২০১৯ ১৫:০২

ঢাকা: সোসাইটি ফর লিডারশিপ স্কিলস ডেভেলপমেন্টের (এসএলএসডি) বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে দেশ, জাতি ও এসএলএসডি’র সার্বিক কল্যাণের জন্য বিশেষ মুনাজাত করা হয়। অনুষ্ঠানে বক্তারা দেশের শান্তি, প্রগতি ও সৌহার্দ্য রক্ষায় মানবিক মূল্যবোধ ও ধর্মীয় চর্চার ওপর গুরুত্ব আরোপ করেন।

বুধবার (২২ মে) রাজধানীর গুলশানে হোটেল ট্রপিক্যাল ডেইজিতে এসএলএসডি’র এই আয়োজন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

ইফতারের আগে সংক্ষিপ্ত বক্তব্যে এসএলএসডি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী জাতীয় পর্যায়ে ধর্ম ও মূলবোধের ওপর বক্তব্য রাখেন। তিনি বলেন, রমজানে ইফতার, জাকাত ও অন্যান্য ভালো কাজ সমাজে মানুষের মূল্যবোধকে শাণিত করে।

পরে সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন এসএলএসডি’র সহসভাপতি সহযোগী অধ্যাপক মিজানুর রহমান। কার্যনির্বাহীর অন্যান্য সদস্য পরিচালক (সিএসআর) চৌধুরী ও শাহ্জাহান এসময় উপস্থিত ছিলেন।

এসএলএসডি’র জাতীয় উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা ও ফেডারেশন অব বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশনসের (এফবিএইচআরও) প্রতিষ্ঠাতা সভাপতি ও আন্তর্জাতিক মানবসম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ মো. মোশারফ হোসেন এই বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সচিব ও নদী রক্ষা কমিশনের সদস্য এবং এসএলএসডির সিনিয়র উপদেষ্টা মনিরুজ্জামান, কানাডিয়ান ইউনিভর্সিটি অব বাংলাদেশের উপ-উপাচার্য ও এসএলএসডি’র সিনিয়র উপদেষ্টা প্রফেসর ড. নজরুল ইসলাম, এসএলএসডি’র অন্য উপদেষ্টা ইউনাইটেড ফিন্যান্সিয়াল কোম্পানি লিমিটেডের পরিচালক (ব্যবসা উন্নয়ন) হাসান জাভেদ চৌধুরী, গণমাধ্যম সিএনআই’র বার্তাপ্রধান জুয়েল আহমেদ, করপোরেট কোচের সিইও প্রশিক্ষক যীশু তরাফদার এবং এ কে এস খান ফার্মাসিউটিক্যালসের সিইও সালেহ্ মুজাহিদ।

বিজ্ঞাপন

ইফতার মাহফিলে গেস্ট অব অনার ছিলেন এসএলএসডির উপদেষ্টা, সারাবাংলা ডটনেট, দৈনিক সারাবাংলা ও জিটিভি’র এডিটর ইন চিফ সৈয়দ ইশতিয়াক রেজা।

এসএলএসডি’র ইফতারে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন এফবিএইচআরও মহাসচিব আধ্যাপক ড. ফরিদ সোবহানী, এফবিএইচআরও সদস্য সংগঠন বি-শার্পের সভাপতি অধ্যক্ষ নূরে খান ও বোল্ড সভাপতি কাজী এম আহমেদ। এছাড়া এসএলএসডির ফেলো ও প্রফেশন্যাল সদস্য, এক্সিলেন্স বাংলাদেশের সিইও বেনজির আবরার উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসএলএসডির মহাসচিব ব্যারিস্টার আহমেদ আল ফারাবী ও পরিচালক (ইনোভেশন) প্রকৌশলী তাসনীম কবির তুর্যী।

সারাবাংলা/জেডএফ

এসএলএসডি বার্ষিক ইফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর