Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই জেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু


২৪ মে ২০১৯ ২০:০২

সংগৃহীত ও প্রতীকী ছবি

ঢাকা: ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এবং হবিগঞ্জের নবীগঞ্জ ও চুনারুঘাট উপজেলায় এই দুর্ঘটনা ঘটে।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, বজ্রপাতে রাফি উদ্দিন আহমেদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি দাতমন্ডল জামে মসজিদে ইমামতি করতেন। তার বাড়ি উপজেলার দাতমন্ডল গ্রামে। রাফি উদ্দিনের বাবার নাম মো. শাহনেওয়াজ মিয়া।

স্থানীয়রা জানান, দুপুরে বৃষ্টির মধ্যেই জমিতে কৃষি কাজ করতে গিয়েছিলেন রাফি উদ্দিন।

এদিকে হবিগঞ্জে মারা গেছেন সিজিল মিয়া ও সীমা উরাও। সিজিল মিয়া বাড়ি নবীগঞ্জ উপজেলার গুজাখাইড় গ্রামে। তার বাবার নাম আব্দুল জলিল। সীমা উরাওয়ের বাড়ি চুনারুঘাট উপজেলার আমু চা বাগান এলাকায়। তার বাবার নাম প্রদীপ উরাও।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, দুপুরে বৃষ্টির মধ্যে হাওরে মাছ ধরতে গিয়েছিলেন সিজিল মিয়া। বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে তার বাড়িতে পৌঁছে দেয়।

সীমা উরাও আমু বাগান থেকে ঘন শ্যামপুর গ্রামে কাজ করতে গিয়েছিল। ফেরার পথে বৃষ্টি শুরু হয়। তবে বৃষ্টি উপেক্ষা করে সীমা ফেরার চেষ্টা করে। হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হয় সে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণ করেন, জানান চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান।

সারাবাংলা/এটি

বজ্রপাত মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর