Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধা কারাগার থেকে আসামি নিখোঁজ


২৫ মে ২০১৯ ১১:৩৩

গাইবান্ধা: গাইবান্ধা জেলা কারাগার থেকে বকুল হোসেন (৩২) নামে এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তবে জেল সুপারের দাবি, বকুল হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে পালিয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

শুক্রবার (২৪ মে) বিকেলে আসামি বকুল হোসেন পালিয়ে যাওয়ার ঘটনা ঘটে। বকুল হোসেনের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জে। মাদক মামলায় গ্রেফতারের পর তাকে এক মাস আগে জেলা কারাগারে পাঠায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ মে) রাত পৌনে ১২টার দিকে আসামি বকুলকে খুঁজে পাওয়া যাচ্ছেনা স্বীকার করেন জেল সুপার মাহাবুবুল আলম। মুঠফোনে তিনি বলেন, প্রতিদিনের মতো বিকেলে আসামিদের হিসাব করা হয়। সব আসামিরা থাকলেও বকুলকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। তবে বকুল কারা কর্তৃপক্ষের চোখ ফাঁকি দিয়ে পালিয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। সকালে কারাবন্দি সেলে আসামিদের পুনঃ গণনাসহ পুরো কারাগার খুঁজে দেখা হবে। এরপর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। গোবিন্দগঞ্জ থানার একটি মাদক মামলার আসামি বকুল। বকুল হোসেন গত একমাস ধরে কারাগারে ছিলো। তবে এ বিষয়ে জেলারের সঙ্গে কথা বলতে জেল গেটে গেলে প্রধান গেটের দায়িত্বে থাকা এক কারা পুলিশ জানান, বিষয়টি নিয়ে সকালে গণমাধ্যমকর্মীদের সামনে কথা বলবেন জেলার।

এদিকে, কারাগার থেকে আসামি পালানোর ঘটনাটি জেলাজুড়েই এখন সকলের কানেমুখে। আসামি পালিয়ে যাওয়া বা নিখোঁজের ঘটনায় নানা সমালোচনার সৃষ্টি হয়েছে।

কথা হয় জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার সঙ্গে। তিনি মুঠোফোনে বলেন, এমন ঘটনা তিনি শুনেছেন। তবে কারা কর্তৃপক্ষের কেউ তাকে বিষয়টি নিশ্চিত করেনি। আর ঘটনাটি জানা নেই জেলা প্রশাসক আব্দুল মতিনেরও। তিনিও মুঠফোনে পরবর্তীতে ঘটনার বিস্তারিত জানানোর কথা বলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

আসামি পলায়ন গাইবান্ধা কারাগার

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর