Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুরি করা অটোরিকশা বেচতে গিয়ে ধরা ৩ ছিনতাইকারী


২৭ মে ২০১৯ ০৫:৫২

লক্ষ্মীপুর: রলক্ষ্মীপুরে ছিনতাই করা সিএনজিচালিত অটোরিকশা বিক্রি করতে গিয়ে ধরা পড়েছে ছিনতাইকারী চক্রের তিন সদস্য। কৌশলে ছিনতাইকারীদের আটক করে গণধোলাইয়ে পর পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

রোববার (২৬ মে) রাত ১০টার দিকে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজার থেকে একটি ছিনতাই করা সিএনজিচালিত অটোরিকশাসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

আটক তিনজন হলেন – সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের শামছুল আলম (৩৮), একই এলাকার ফয়সাল (৩২) ও চরচামিতা গ্রামের ছেলে জাকির হোসেন (৩৫)। পুলিশের দাবি এরা সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই ও মাদক কেনা-বেচার একটি চক্রের সক্রিয় সদস্য।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, রোববার বিকেলে মান্দারী ইউনিয়নের মটবী এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সা মাত্র ৮০ হাজার টাকায় বিক্রি করতে যান ছিনতাইকারী চক্রের সদস্য শামছুল আলম। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা কৌশলে তাকে দিয়ে চক্রের অন্য সদস্যদের ডেকে আনেন। টাকার ভাগ নিতে এসে ফয়সাল ও জাকির ধরা পড়েন। এসময় মিঠু নামে একজনের মাথা ফাটিয়ে পালিয়ে যায় হাজিরপাড়া ইউনিয়নের ইউসূফপুর গ্রামের সম্রাট নামে চক্রের আরও এক সদস্য। এরপর উত্তেজিত জনতা আটককৃতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আটককৃতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর থানায় নেওয়া হয় বলেও জানান তিনি।

এরই মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ছিনতাইকৃত সিএনজি চালিত অটোরিক্সার মালিক নোয়াখালীর অনন্তপুর গ্রামের বাসিন্দা নুরুল হক। তিনি জানান, গত বৃহস্পতিবার (২৩ মে) রাত ১১টার দিকে তার সিএনজিচালিত অটোরিকশাটি ছিনতাই হয়। ছিনতাইকারী চক্রের সদস্যরা যাত্রী সেজে নোয়াখালীর একলাশপুর থেকে সিএনজি রিজার্ভ ভাড়া নিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় আসে। পরে সিএনজি চালক সোলাইমানকে মারধর করে সিএনজিটি ছিনতাই করে পালিয়ে যায় তারা। এ ঘটনায় পরদিন চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয় বলেও জানান নুরুল হক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

অটোরিকশা ছিনতাই সিএনজিচালিত অটোরিকশা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর