Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবানে আ.লীগ নেতা হত্যায় মামলা, আটক ২ জন কারাগারে


২৭ মে ২০১৯ ০৬:১২

বান্দরবান: বান্দরবানে আওয়ামী লীগ নেতা চথোয়াই মং মারমা হত্যার ঘটনায় মামলা করেছেন তার স্ত্রী মেসাচিং মারমা। মামলায় জনসংহতি সমিতি (জেএসএস)’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কেএসমং মারমাসহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১৫ জনকে।

রোববার (২৭ মে) সন্ধ্যায় আদালতের নির্দেশে মামলায় নাম থাকা গ্রেফতার দুজনকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এরা হলেন জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও আঞ্চলিক পরিষদের সদস্য কেএসমং ও সাধারণ সম্পাদক ক্যবামং মারমা।

বিজ্ঞাপন

মামলার অন্য আসামিরা হলেন – জেলা জেএসএস’র সভাপতি উছোমং মারমা, জেএসএস নেতা উচসিং মারমা, পাইনু মং মারমা, চসাথোয়াই মারমা, অংশৈ মং মারমা, অংথোয়াই চিং, বাচিংমং মারমা, খ্যইপাই মারমা, রাংথনসান বম, নিত্যলাল চাকমা, সুজন চাকমা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, জেলা আ.লীগের পৌর কমিটির সহ-সভাপতি ও সাবেক ৫ নম্বর ওয়ার্ডের কমিশনার চথোয়াই মং মারমাকে অপহরণের পর হত্যার ঘটনায় রোববার নিহতের স্ত্রী মেসাচিং মারমা বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস)’র ১৩ জন শীর্ষ নেতাসহ অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করা হয়েছে। এদের মধ্যে দুজনকে সন্ধ্যায় আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার বাদী ও নিহত নেতার স্ত্রী মেসাচিং মারমা দ্রুত তার স্বামীর হত্যাকারীদের গ্রেফতার করে সাজা নিশ্চিতের দাবি জানান।

সারাবাংলা/এসএমএন

চথোয়াই মং মারমা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর