Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওমানে  যুবলীগের ইফতার মাহফিল


২৮ মে ২০১৯ ১৯:৩২

ঢাকা: পবিত্র রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মে) ওমানের রাজধানী মাস্কাটে বাংলাদেশি রেস্টুরেন্ট আলেকজান্দ্রিয়াতে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ওমান যুবলীগের আহ্বায়ক এম. তৌহিদুল আলমের সভাপতিত্বে এবং ওয়াহেদ আহমেদ রাজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাদেক হাসান ও মোহাম্মদ রায়হান উদ্দিন।

অনুষ্ঠানে ওমান আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ সোস্যাল ক্লাব ওমানের সভাপতি সিরাজুল হক, চট্টগ্রাম সমিতি ওমানের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন চৌধুরী, ওমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ সাহাব উদ্দীনসহ প্রবাসী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে রমজানের ফজিলত সম্পর্কে বয়ান করেন মাওলানা আবদুস সালাম।

রমজানের ফযিলত-গুরুত্ব শীর্ষক আলোচনায় বক্তারা বলেন, রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে ব্যক্তি, পরিবার ও সমাজ জীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ, হানাহানি ভুলে গিয়ে সুখী, সুন্দর ও সমৃদ্ধিশালী সমাজ প্রতিষ্ঠার মাসই হলো রমজান।

বক্তারা বলেন, ঐক্যবদ্ধ যুবলীগ সবসময়েই প্রগতিশীল ও দেশ ও দলের প্রতি দায়বদ্ধ। সেই দায়িত্ববোধ থেকে যুবলীগকে আরো অনেক কাজ করতে হবে এবং সেই সম্ভাবনা আমাদের আছে।

মাহফিলের মোনাজাতে ওমানের মহামান্য সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মাহফিল শেষে যুবলীগে নতুন যোগ দেওয়া সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন

ইফতার মাহফিল ওমান আওয়ামী লীগ পরবাস

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর