Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে স্বর্ণ ব্যবসায়ী হত্যায় আসামির মৃত্যুদণ্ড


২৯ মে ২০১৯ ১৭:২১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের কালীরবাজারের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষকে সাত টুকরো করে হত্যার ঘটনায় করা মামলায় আসামি পিন্টু দেবনাথকে ফাঁসির দড়িতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের রায় দিয়েছেন আদালত।

একই মামলার রায়ে পিন্টুর কর্মচারী বাপেন ভৌমিককে সাত বছরের সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। জরিমানার অর্থ আদায় করে নিহতের পরিবারকে বুঝিয়ে দেয়ার জন্য জেলা ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দিয়েছেন।

আর জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড ভোগের রায় দিয়েছেন। এ মামলায় বড়ভাই নামে পরিচিত আব্দুল্লাহ আল মামুনকে খালাস প্রদান করেছেন আদালত।

বুধবার (২৯ মে) দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিছুর রহমানের আদালত রায় ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন বলেন, রায় ঘোষণার সময় বাদী-বিবাদী সবাই আদালতে উপস্থিত ছিলেন। সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত রায় ঘোষণা করেছেন। রাষ্ট্রপক্ষ এ রায়ে সন্তুষ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৮ জুন রাতে নিখোঁজ হন স্বর্ণ ব্যবসায়ী প্রবীর ঘোষ। পরে গত ৯ জুলাই সড়কে শহরের কালীরবাজার এলাকা থেকে পিন্টু দেবনাথ ও বাপানে ভৌমিক বাবুকে গ্রেফতার করে ডিবি। তাদের দেয়া তথ্যমতে রাতেই শহরের আমলাপাড়া এলাকার রাশেদুল ইসলাম ঠান্ডু মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক থেকে প্রবীর ঘোষের খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

সারাবাংলা/এমএইচ

খণ্ডিত মরদেহ উদ্ধার নারায়ণগঞ্জ ব্যবসায়ী হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর