Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক ও জনপথ অধিদপ্তরের সাবেক নির্বাহী ও স্ত্রীর বিরুদ্ধে মামলা


২৯ মে ২০১৯ ১৮:৩২

ঢাকা: সড়ক ও জনপথ অধিদপ্তরের সাবেক নির্বাহী প্রকৌশলী এসএম কামরুজ্জামান ও তার স্ত্রী নাসিমা জামানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বুধবার (২৯ মে) বিকেলে দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য সারাবাংলাকে এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুদকের সহকারী পরিচালক মাহবুল আলম বাদী হয়ে রাজধানীর রমনা মডেল থানায় আসামীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন। তাদের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে কমিশন সম্পদ বিবরণী জারির নোটিশ দেয় ২০১৩ সালের ১৩ জুন। তারা সম্পদ বিবরণী দাখিল করেন ২০১৩ সালের ২৪ জুন।

এসএম কামরুজ্জামানের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় বলা হয়েছে, অসৎ উদ্দেশ্যে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে তিনি ৩০ লাখ ৪২ হাজার ১১৬ টাকার সম্পদের তথ্য গোপন করে মিথ্যা তথ্য দিয়ে এবং ৬৪ লাখ ৩৫ হাজার ৫৯২ টাকার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন ও দখলে রেখে শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

প্রনব আরও জানান, নাসিমা জামান দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১ কোটি ৭৮ লাখ ৩৩ হাজার ৯ টাকার সম্পদের তথ্য গোপন করে মিথ্যা তথ্য দিয়ে এবং ২ কোটি ৪ লাখ ৪ হাজার ১২৮ টাকার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন ও দখলে রেখে অপরাধ করেছেন।

সারাবাংলা/এসজে/জেএএম

দুদক মামলা সড়ক ও জনপথ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর