Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাগ্য পরিবর্তনের ব্যাখা নেই আজমেরির, ভোক্তা অধিকারের জরিমানা


৩০ মে ২০১৯ ০২:২৭
রাজধানীর বসুন্ধরা সিটি মার্কেটে ভাগ্য গণনাকারী প্রতিষ্ঠান শেষ দর্শন আজমেরী জেমসকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর। প্রতিষ্ঠানটির কাছে ভাগ্য পরিবর্তনের ব্যাখা জানতে চাইলে সুনির্দিষ্ট কোনো ব্যাখা দিতে না পারায় ৫০ হাজার টাকা জরিমানা করে সংস্থাটি।
আজ (২৯ মে) বিকেলে মার্কেটিতে ভেজাল বিরোধী অভিযানে গিয়ে প্রতিষ্ঠানটিকে জরিমানা করে। সন্ধ্যায় সংস্থাটির উপ–পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার সারাবাংলাকে জরিমানার বিষয়টি নিশ্চিত করেন। তার নেতৃত্বে অভিযানটি পরিচালনা করেন অধিদফতরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডল, সহকারী পরিচালক মো. মাসুম আরিফিন ও আফরোজা রহমান। অভিযানে অংশ নেন নাগরিক সমাজের প্রতিনিধি বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ।
উপ–পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার সারাবাংলাকে বলেন, ভাগ্য পরিবর্তনের বিষয়ে প্রতিষ্ঠানটির কাছে জানতে চাওয়া হয়েছিল তারা কিভাবে ভাগ্য পরিবর্তন করেন—কিন্তু এ প্রশ্নের কোনো সঠিক উত্তর দিতে পারেনি। সেই সঙ্গে ভাগ্য পরিবর্তনের নামে তারা যে পাথর বিক্রি করছেন সেটির কোনো মূল্য তালিকা প্রদর্শন করেননি। এসব অপরাধে প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি আরও বলেন, তাদেরকে বলেছিলাম,আপনারা তো অন্যের ভাগ্য গণনা করেন বা পরিবর্তন করেন। কিন্তু আজকে যে আমরা আসব, জরিমানা করব এটা আপনারা জানতেন না? এটা পরিবর্তন করতে পারেন নি কেনো?
সারাবাংলা/এসএইচ/আরএসও

বিজ্ঞাপন

আজমেরী জেমস জরিমানা ভোক্তা অধিকারের

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর