Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নিউ জার্নি অব লাইফ’


৩০ মে ২০১৯ ১১:৫১

ঢাকা: অসুস্থতার জন্য বেশ লম্বা একটা বিরতি দিয়ে আবার ফেসবুকে ফিরলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অসুস্থ হওয়ার একদিন আগে সবশেষ ১ মার্চ দ্বিতীয় কাঞ্চনপুর সেতু পরিদর্শনের ছবি ছেড়েছিলেন। এরপরই অসুস্থ হয়ে আড়াই মাস ছিলেন সিঙ্গাপুরে।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে তাকে আবার সক্রিয় হতে দেখা যায়  ফেসবুকে। তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ‘নিউ জার্নি অব লাইফ শিরোনামে বেশ কিছু ছবি  শেয়ার করেছেন তিনি

ফেসবুকে শেয়ার করা ছবিগুলোতে দেখা যাচ্ছে সম্প্রতি তোলা ছবিতে তাকে বাসায় শুভেচ্ছা জানাতে এসেছেন তার মন্ত্রণালয়, সেতু বিভাগ, সড়ক বিভাগসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা। ভিড় করেছেন বহু রাজনৈতিক নেতারাও। বহু নিকটজন সহকর্ম, সাবেক মন্ত্রী ও দলের নেতাকর্মীরা।

আরও পড়ুন: সুস্থ হয়ে ফিরলেন ওবায়দুল কাদের

সরকারের মন্ত্রীদের মধ্যে নিজে ফেসবুক ব্যবহার যেকজন তার মধ্যে রয়েছেন ওবায়দুল কাদের। তিনি নিজেই তার বাসায় ও অফিসে ফেসবুকে সক্রিয় থাকেন।

এর আগে গত ১৫ মে মন্ত্রী দেশে ফিরে এসে জানান-এটা তার দ্বিতীয় জীবন লাভ। তবে আপাতত সতর্ক হয়ে চলতে হবে তাকে- এমন পরামর্শ ডাক্তারদের। এজন্য দেড় মাস কোন মিটিং মিছিলে থাকবেন না। ঘরোয়া বৈঠক ও দলের অনুষ্ঠানে সীমাবদ্ধ থাকবে তার চলাফেরা।

আরও পড়ুন: বুধবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের

সারাবাংলা/এসএ/জেডএফ 

ওবায়দুল কাদের কাদের ফেসবুক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর