Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে নোকিয়া ৪.২ পাওয়া যাবে কেবল দারাজেই


৩১ মে ২০১৯ ১৯:৫০

ঢাকা: ঈদ সামনে রেখে নোকিয়া নিয়ে এসেছে ‘নকিয়া ৪.২’ নামের নতুন মডেলের ফোনসেট। যা বাংলাদেশের বাজারে এনেছে এইচএমডি গ্লোবাল। এটি পাওয়া যাবে শুধুমাত্র অনলাইন শপিং প্রতিষ্ঠান দারাজে। সম্প্রতি দারাজ ও এইচএমডি গ্লোবালের সঙ্গে এ সংক্রান্ত একটি চুক্তিও স্বাক্ষর করেছে নোকিয়া।

চুক্তির আওতায় গত ৩০ মে থেকে ১৩ হাজার ৯৯৯ টাকা মূল্যে শুধুমাত্র দারাজেই পাওয়া যাচ্ছে ফোনটি। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিশেষ অফারের আওতায় ফোনটি ক্রয়ের তারিখ থেকে এক বছরের সার্ভিস ওয়ারেন্টিসহ দারাজের ভাউচার হোল্ডাররা ছাড় পাবেন ৭০০ টাকা পর্যন্ত। এছাড়াও ক্রেডিট কার্ডের মাধ্যমে ক্রয় করলে পাওয়া যাবে বিশেষ ডিসকাউন্ট।

এক্ষেত্রে বিকাশ অ্যাকাউন্ট হোল্ডাররা পাবেন সর্বোচ্চ ৩০০ টাকা ডিসকাউন্ট এবং সিটি ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা পাবেন সর্বোচ্চ ২০০০ টাকা ডিসকাউন্ট।

এইচএমডি গ্লোবালের হেড অব বিজনেস (বাংলাদেশ) ফারহান রশিদ বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে, ঈদের আগেই বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজে পাওয়া যাবে নোকিয়া ৪.২ স্মার্টফোন।’

দারাজ ডট কমের কমার্শিয়াল ডিপার্টমেন্টের পরিচালক ফুয়াদ আরেফিন বলেন, ‘এচএমডি গ্লোবালের সঙ্গে সম্মিলিতভাবে আমরা নকিয়া ৪.২ নিয়ে আসতে পেরে খুবই আনন্দিত। তাই ঈদকে সামনে রেখে আমরা নকিয়া ৪.২ স্মার্টফোনের উপর দিচ্ছি এক্সক্লুসিভ ডিসকাউন্ট, যা পাওয়া যাবে ভাউচার এবং আমাদের পার্টনার ব্যাংকের মাধ্যমে।’

বিজ্ঞাপন

নকিয়া ৪.২ এর অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রোয়েড ৯ পাই। আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ অক্টাকোর চিপসেট, ৩জিবি, র‌্যাম, ৫.৭ ইঞ্চির নচযুক্ত এইচডি ডিসপ্লে, ৩২জিবি ইন্টারনাল মেমরি এবং ৩০০০ এমএএইচ ব্যাটারি। ছবি তোলার জন্য মেইন ক্যামেরা হিসেবে রয়েছে ১৩ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ এবং সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটির ব্যাক প্যানেল ২.৫ ডি কার্ভড গ্লাস দিয়ে তৈরি এবং এখানেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সারাবাংলা/ইএইচটি/এমও

এইচএমডি গ্লোবাল দারাজ নোকিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর