Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবা নিয়ে মধ্যপ্রাচ্য যাওয়ার পথে শাহ আমানতে ধরা


১ জুন ২০১৯ ২০:২৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনালে প্রবেশের আগে মধ্যপ্রাচ্যমুখী ফ্লাইটের এক যাত্রীকে ইয়াবাসহ আটক করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তারা জানিয়েছেন, প্রায় চার হাজার পিস ইয়াবা নিয়ে ওই যাত্রী শারজাহতে যাওয়ার উদ্দেশে চট্টগ্রাম বিমানবন্দরে এসেছিলেন।

শনিবার (১ জুন) বিকেলে বিমানবন্দরে গাড়ি রাখার স্থানের অদূরে আনসারের চেকপোস্টে তল্লাশির সময় মো. সোহেল (৩০) নামে ওই যাত্রী ধরা পড়েন। তার বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়।

বিজ্ঞাপন

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের শাহ আমানত বিমানবন্দরে দায়িত্বরত প্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম সারাবাংলাকে জানান, বিকেল সাড়ে ৫টার দিকে আনসার চেকপোস্টের সামনে সোহেলের গতিবিধি দেখে আনসার সদস্য ওবায়েদের সন্দেহ হয়। এসময় তার হাতে থাকা একটি পলিথিনের ব্যাগে তল্লাশি করে কিছু ইয়াবা পাওয়া যায়। পরে তাকে আটক করে নেওয়া হয় বিমানবন্দরের নিরাপত্তা কার্যালয়ে। সেখানে তার জুতার ভেতরে আরও ইয়াবা পাওয়া যায়।

শহীদুল বলেন, ‘আমাদের হিসাবে চার হাজারের মতো ইয়াবা পাওয়া গেছে তার কাছে। পতেঙ্গা থানায় খবর দেওয়া হয়েছে। পুলিশ এলে আবারও গণনা হবে। সোহেল জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ইয়াবাগুলো নিয়ে সে শারজাহতে যাচ্ছিল।’

শারজাহগামী ফ্লাইটটির রাত ১০টা ৫৫ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগের কথা রয়েছে বলে জানিয়েছেন শহীদুল।

সারাবাংলা/আরডি/টিআর

ইয়াবা মধ্যপ্রাচ্যগামী যাত্রী শাহ আমানত

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর