Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে ৮৫৮ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৬, ট্রাক-প্রাইভেটকার জব্দ


১ জুন ২০১৯ ২২:২০

ঢাকা: রাজধানীর অদূরে টঙ্গী এলাকা থেকে মাদকের চালান পাচারের সময় ৬ কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এসময় ৮৫৮ বোতল ফেনসিডিলসহ এসব মাদক বহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

শনিবার (১ জুন) দুপুর পৌনে ১টার দিকে তাদের গ্রেফতার করা হয় এবং ট্রাক ও প্রাইভেটকারসহ ফেনসিডিলগুলো জব্দ করা হয়। র‌্যাব-১-এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেমের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতার ছয় জন হলেন— শিবু বর্মন (৪৫), রসেন বর্মন (২০), নূর ইসলাম (৩০), মো. লোকমান হোসেন (২৪), মো. জিহাদ হোসেন (২০) ও মো. সাদ্দাম হোসেন (৩০)। এসময় তাদের কাছ থেকে ৯টি মোবাইল ফোন এবং নগদ ৫০ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, শিবু বর্মন ১০ বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তে ট্রাক চালিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক পাচার করত। বিনিময়ে চালান প্রতি ২০ হাজার টাকা করে আয় করত। তার সহযোগী হিসেবে একবছর ধরে কাজ করছে রসেন বর্মন। সে গতবছর এসএসসি পরীক্ষায় ফেল করার পর কৃষিকাজের পাশাপাশি মাদক পাচারে সহযোগী হিসেবে কাজ করছে।

কামরুজ্জামান জানান, শিবুর কাছ থেকে মাদকের চালান গ্রহণ করে রাজধানীর বিভিন্ন এলাকায় পূর্বনির্ধারিত ব্যক্তিদের কাছে সরবরাহ করে আসছিল নূর। সে গুলিস্তানে মুক্তিযোদ্ধা ক্লাবে জুয়ার বোর্ড দেখাশুনা করে এবং মাদক বিক্রি করে। লোকমান হোসেন রাইড শেয়ারিং সার্ভিসে গাড়ি চালায় এবং পাশাপাশি মাদক বিক্রির সঙ্গে জড়িত। সে সহযোগী জিহাদকে নিয়ে জব্দ হওয়া ফেনসিডিলের চালান নিতে প্রাইভেটকার নিয়ে টঙ্গী এলাকায় আসে। লোকমানের মাধ্যমে জিহাদ মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে। আর সাদ্দাম উবারের গাড়িচালক। সে উবারের গাড়ি চালানোর পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/টিআর

টঙ্গীতে ফেনসিডিলের চালান জব্দ ফেনসিডিল র‌্যাব অভিযান

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর