Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জঙ্গি-সন্ত্রাসীরা দেশ ও ইসলামের শত্রু: বস্ত্র ও পাটমন্ত্রী


৫ জুন ২০১৯ ১৩:২৫

নারায়ণগঞ্জ: জঙ্গি ও সন্ত্রাসীরা দেশ ও ইসলামের শত্রু অভিহিত করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, দেশের জনগণ যেন নির্বিঘ্নে ঈদ উৎসব পালন করতে পারে, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তিনি কঠোর হাতে জঙ্গিদের দমন করেছেন বলেই দেশের মানুষ শান্তিতে ঈদ উৎসব পালন করতে পারছে। দেশে জঙ্গিবাদ যেন আর মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বিজ্ঞাপন

বুধবার (৫ জুন) সকাল ৯টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী মীর বাড়ি জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে কুশল ও ঈদের শুভেচ্ছা বিনিময়ের সময় মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদ বর্তমানে একটি বৈশ্বিক সমস্যা। জঙ্গিবাদ নামক ভাইরাস দ্বারা বাংলাদেশও আক্রান্ত। একশ্রেণির ভ্রান্ত ও পথভ্রষ্ট মানুষ ইসলামের নাম ব্যবহার করে এ অপকর্ম চালিয়ে যাচ্ছে। জঙ্গিরা দেশের শত্রু, ইসলামের শত্রু ও মুসলমানদের শত্রু, তারা বিশ্বমানবতার শত্রু। এদের দমন করার জন্য সবাইকেই নিজ নিজ স্থান থেকে ভূমিকা রাখতে হবে।

মন্ত্রী আরেও বলেন, দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। দেশ সব ক্ষে‌ত্রে এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বসভায় উন্নত সমৃদ্ধ দেশে প‌রিণত হবে। সে ল‌ক্ষ্যেই সরকার কাজ ক‌রে যা‌চ্ছে। কিন্তু দেশ যখন উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই দেশি-‌বি‌দেশি চক্র নানা ষড়যন্ত্র কর‌ছে। বিএনপি-জামায়াত ও জঙ্গিরা মিলে বাংলাদেশকে জঙ্গিবাদের দেশে পরিণত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু তাদের সেই চেষ্টা কখনো সফল হবে না।

এ সময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ প্রেস ক্লা‌বের সভাপ‌তি কলা‌মিস্ট লায়ন মীর আব্দুল আলীম, রূপসী মীরবা‌ড়ি জা‌মে মস‌জিদ ক‌মি‌টির উপ‌দেষ্টা আলহাজ্ব তাজ উদ্দিন মীর, তারা‌বো পৌরসভার সা‌বেক কাউন্সিলর স‌ফিউল্লাহ মীর, সৈয়দ মুকুল আহমেদ, আতাউর রহমান, পিন্টু মীরসহ অন্যরা।

সারাবাংলা/টিআর

ঈদ ঈদুল ফিতর গোলাম দস্তগীর গাজী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক জঙ্গি জঙ্গিবাদ বস্ত্র ও পাটমন্ত্রী সন্ত্রাসী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর