Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক স্বামীর ওপর এসিড হামলার অভিযোগে মিলার বিরুদ্ধে মামলা


৫ জুন ২০১৯ ১৮:৫৮

ঢাকা: পাইলট এস এম পারভেজ সানজারীর ওপর এসিড নিক্ষেপের ঘটনায় সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সানজারী সংগীত শিল্পী  মিলার সাবেক স্বামী। বুধবার (৫ জুন) রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা দায়ের করা হয় বলে জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তপন সাহা। মামলা নম্বর-৬।

তপন সাহা বলেন, মিলার সাবেক স্বামী পারভেজ সানজারীকে এসিড নিক্ষেপের অভিযোগে একটি হত্যাচেষ্টা মামলা হয়েছে। মামলায় তাসবিহা বিনতে শহীদ মিলা ও তার গাড়িচালক পিস জন পিটার হালদার ওরফে কিমকে আসামি করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

আহত পারভেজ সানজারী জানান, গত এক বছর আগে মিলার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে হুমকি দিয়ে আসছে তার সাবেক স্ত্রী। তার ধারণা মিলার ইশারায় এই ঘটনাটি ঘটেছে।

পারভেজ সানজারীর ছোটভাই এস এম আর রহমান সারাবাংলাকে বলেন, গত রোববার (২ জুন) রাত ৮ টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন ৩ নং সেক্টরের ৭/বি রোডে সাবেক স্ত্রী মিলার সহকারী জন পিটার হাওলদার কিম বাসার কিছু দূরে সানজারীর মোটরসাইকেলের গতিরোধ করে ও গায়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সানজারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

সানজারীর ভাই আরও জানান, ঘটনার পরদিন থেকেই থানায় মামলা করার জন্য গেলেও পুলিশ মামলা নিতে গড়িমসি করে। অবশেষে আজ দুইজনকে আসামি করে মামলা নেয় পুলিশ।

সারাবাংলা/ইউজে/এনএইচ

এসিড নিক্ষেপ পারভেজ সানজারী মিলা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর