Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেমরায় পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু


৯ জুন ২০১৯ ১৭:২৭

ঢাকা: রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় পানিতে ডুবে আসিফ হাসান প্রান্ত (১৮) নামে এক স্কুল ছাত্রের ‍মৃত্যু হয়েছে। রোববার (৯ জুন) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

মৃত প্রান্ত পটুয়াখালী সদর উপজেলার বুড়িয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে। বর্তমানে ডেমড়া কোনাপাড়া শাহজালাল রোডের একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

তাকে উদ্ধার করে নিয়ে আসা পথচারী মো. রাসেল জানায়, দুপুরে বন্ধুদের সাথে বাঁশেরপুল এলাকার একটি বড় ড্রেনের পানিতে গোসল করতে নামে প্রান্ত। হঠাৎ সে পানিতে তলিয়ে যায়। বন্ধুরা চিৎকার করলে পরে তাকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে প্রান্তর পরিবার। প্রান্তর বড় বোন সাইমা আক্তার বলেন, ‘প্রান্ত তার এক মাত্র ভাই। সে স্থানীয় আব্দুল মান্নান উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়তো। সকালে বাসা থেকে বের হয়েছে, কোথায় যাবে তা আমাদের বলেনি। হাসপাতালে এসে শুনেছি, প্রান্ত গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, স্কুল ছাত্রের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

ডেমরা পানিতে ডুবে মৃত্যু স্কুলছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর