Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে আদালত প্রাঙ্গনে বিক্ষোভ,আটক এক


১১ জুন ২০১৯ ০৩:২৩

ফেনী: ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোমবার (১০ জুন) দুপুরে আদালত প্রাঙ্গনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে নুসরাতের সহপাঠী ও স্থানীয় বাসিন্দারা। এ সময় বিক্ষোভকারীদের উপর চড়াও হওয়ায় এক যুবককে আটক করেছে পুলিশ।

সকালে আসামীদের আদালতে উপস্থিত করা হলে আদালত প্রাঙ্গনে বিক্ষোভ ও মানববন্ধন করে নুসরাতের সহপাঠীরা। ‘নুসরাত হত্যাকারীদের ফাঁসি চাই’ লেখা টি-শার্ট গায়ে দেয়া শিক্ষার্থীদের স্লোগানে আদালত প্রাঙ্গণ সরগরম হয়ে উঠে এসময়। পরে আসামীদের পুনরায় প্রিজনভ্যানে করে কারাগারে নিয়ে যাওয়ার সময় আসামীদের স্বজনরা বিক্ষোভকারীদের উপর চড়াও হয়। পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে এসময় এক যুবককে আটক করে।

বিজ্ঞাপন

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ আদালত প্রাঙ্গনে বিক্ষোভ ও মানববন্ধনের তথ্য নিশ্চিত করে বলেন, ‘বিক্ষোভকারী শিক্ষার্থীদের উপর কতিপয় ব্যক্তি চড়াও হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং এক যুবককে আটক করে।’

নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার অভিযোগপত্র গ্রহণের ওপর শুনানির জন্য আসামীদের ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে হাজির করা হয়। সোমবার (১০ জুন) বেলা সাড়ে ১১টায় প্রিজন ভ্যানে করে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাদের আদালতে হাজির করা হয়। বাদীর নারাজি না থাকায় আদালত অভিযোগপত্রটি গ্রহণ করেন ও মামলায় গ্রেপ্তারকৃত ২১ আসামীর মধ্যে ৫ আসামীকে মামলা থেকে অব্যাহতি দেন। আগামী ২০ জুন অভিযোগ গঠনের জন্য দিন ধার্য্য করেন আদালত। এছাড়া চার্জশীটভূক্ত ১৬ আসামীর মধ্যে সাতজনের জামিন চাওয়া হলে আদালত সবার জামিন নামঞ্জুর করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ওএম

আটক এক নুসরাত হত্যা মামলা বিক্ষোভ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর