Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘কিছু জায়গায় হাত দিলে যারা ধরতে যায়, তারাই অপরাধী হয়ে যায়’


১২ জুন ২০১৯ ১৯:৫৭

ফাইল ছবি

ঢাকা: ঈদুল ফিতরের আগে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলির ঘটনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গ্রহণযোগ্য ছিল না বলে জানিয়েছেন তিনি। বরং বড় বড় কিছু প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গেলে সংশ্লিষ্ট কর্মকর্তারাই অপরাধী হয়ে যান বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ঈদের আগে যখন দেশের বাইরে ছিলাম তখন কিছু বড় বড় জায়গায় হাত দেওয়ায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হলো। এটা আমার কাছে মোটেও গ্রহণযোগ্য ছিল না। মনে হয় এমন অনেক বড় জায়গায় আছে যেখানে হাত দিলেই হাতটা পুড়ে যাচ্ছে। যারা ধরতে যায়, তারাই অপরাধী হয়ে যায়।

বিজ্ঞাপন

বুধবার (১২ জুন) জাতীয় সংসদ অধিবেশনে সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের সম্পূরক প্রশ্নের জবাব দিতে গিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী আরও বলেন, খুব নামিদামি জায়গা যেগুলো আছে, তাদের যে কোনো খারাপ কিছু হবে, তাদের মালিকরাও তো এ ব্যাপারে গ্যারান্টি দিতে পারবে না। সাধারণ ছোট-খাটো চোর ধরতে পারবে, আর বড় অর্থশালী-বিত্তশালী হলেই তাদের হাত দেওয়া যাবে না! তাদের অপরাধ অপরাধ না— এটা তো হয় না। আমার চোখে অপরাধী সে অপরাধীই। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন-

পাটকল আধুনিকায়নে চীন সরকারের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে

সারাবাংলা/এনআর/এএইচএইচ/টিআর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর শেখ হাসিনা সংসদ অধিবেশন

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর