Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অর্থমন্ত্রীর জন্য দোয়া চাইলেন প্রধানমন্ত্রী


১৪ জুন ২০১৯ ১৬:২৫

বিআইসিসি থেকে: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের জন্য দোয়া চেয়ে বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে বক্তব্য শেষ করেছেন প্রধানমন্ত্রী।

শুক্রবার (১৪ জুন) দুপুর ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমবারের মতো বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি অংশ নিলেন।

সংসদে বাজেট উত্থাপনের পরদিন অর্থমন্ত্রী সংবাদ সম্মেলনে বাজেট সম্পর্কে বিভিন্ন বিষয়ের ব্যাখ্যা ও সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন, এটাই এতদিনের রেওয়াজ। কিন্তু অর্থমন্ত্রী অসুস্থ থাকায় এবার সংবাদ সম্মেলনে অংশ নেন প্রধানমন্ত্রী।

এর আগে অর্থ মন্ত্রণালয় জানিয়েছিল, শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সংবাদ সম্মেলনে অংশ নেবেন। বাজেটের পর প্রধানমন্ত্রীর কর্মসূচি দেওয়া হলে অর্থ মন্ত্রণালয় জানায়, অর্থমন্ত্রী অসুস্থ হওয়ায় ওই সংবাদ সম্মেলন প্রধানমন্ত্রীই করবেন।

নিজের প্রথম বাজেট উত্থাপন করতে বৃহস্পতিবার হাসপাতাল থেকে সরাসরি সংসদে এসেছিলেন অর্থমন্ত্রী। কিন্তু বক্তৃতার মাঝপথেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তার বাকি বক্তৃতা পড়ে শোনান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অর্থমন্ত্রীর অসুস্থতার কারণ নিয়ে মন্ত্রণালয়, পরিবার বা অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

সূত্র জানিয়েছে, গত কয়েকদিন যাবৎ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

আরও পড়ুন: প্রথমবারের মতো বাজেট নিয়ে প্রশ্নের জবাব দেবেন প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/এটি

২০১৯-২০ অর্থবছরে বাজেট বাজেট পরবর্তী সংবাদ সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর