Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ধানের শীষে মনোনয়ন নিতে শাজাহান খান তারেকের কাছে গিয়েছিলেন’


১৪ জুন ২০১৯ ১৭:৩৬

মাদারীপুর: সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের সমলোচনা করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘শাজাহান খান এখন নৌকা ছেড়ে আনারস ধরেছেন। কারণ তিনি প্রয়োজনে নৌকা করেন। স্বার্থে আঘাত লাগলে নৌকা ভুলে যান।’

নাছিম বলেন, এই শাজাহান খান নৌকার মনোনয়ন না পেয়ে ছুটে গিয়েছিলেন তারেক রহমানের হাওয়া ভবনে। মন্ত্রী হয়েও তিনি আওয়ামী লীগের কোনো নেতাকর্মীর পাশে ছিলেন না। ছিলেন তার গণবাহিনী ও জাসদের নেতাকর্মীদের পাশে। তিনি আওয়ামী লীগের চেতনা ধারণ করেননি, নৌকায় চড়ে কেবল সুবিধা নিয়েছেন। আর এখন নেমেছেন নৌকার বিরোধিতায়।

মাদারীপুরের চরমুগরিয়া বন্দর এলাকায় বুধবার (১২ জুন) রাতে সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, গত মাসে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে সিদ্ধান্ত হয়েছে, এমপি-মন্ত্রী হয়ে যারা নৌকার বিরোধিতা করবেন, তারা পরবর্তীতে আর কখনো নৌকা মার্কা পাবেন না।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক ও দলীয় প্রার্থী কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক।

সারাবাংলা/এটি

ধানের শীষ নাছিম নৌকা মনোনয়ন শাজাহান খান সাবেক নৌমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর