Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি : স্বরাষ্ট্রমন্ত্রী


১৫ জুন ২০১৯ ১৪:২৪

ফাইল ছবি

ঢাকাঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি আত্মগোপনে রয়েছে। তাই তাকে গ্রেফতার করতে দেরি হচ্ছে। এতে পুলিশের কোনো গাফিলতি নেই। তবে ওসি মোয়াজ্জেম যেকোনো সময় গ্রেফতার হতে পারেন বলেও জানান তিনি।

শনিবার (১৫ জুন) দুপুরে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ তথ্য জানান।

আরও পড়ুন: পালিয়ে যাওয়ায় শাস্তি বাড়তে পারে ওসি মোয়াজ্জেমের

তিনি বলেন, ওসি মোয়াজ্জেম দেশেই আছে। তার পালানোর সুযোগ নেই। সীমান্ত সিলগালা করা হয়েছে। বিমানবন্দর ইমিগ্রেশনগুলোতেও রেড অ্যালার্ট দেওয়া আছে। সারাদেশের সব থানায় মোয়াজ্জেমের ছবি পাঠানো হয়েছে। পুলিশ তাকে যেকোনো সময় গ্রেফতার করবে। তিনি আত্মগোপনে চলে যাওয়ায় গ্রেফতার করতে দেরি হচ্ছে। এতে পুলিশের কোনো গাফিলতি নেই বলে জানান তিনি।

অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, মালিবাগ ও গুলিস্তানে পুলিশের ওপর হামলার ঘটনার তদন্ত আমরা গুছিয়ে এনেছি, শিগগিরই এ ব্যাপারে জানানো হবে।

গত  বুধবার (১২ জুন) থেকে ফেনীর সোনাগাজী থেকে ঢাকায় আসা পুলিশের একটি টিম ওসি মোয়াজ্জেম হোসেনকে ধরতে রাজধানীর বিভিন্ন জায়গায়  অভিযান চালাচ্ছে । যদিও এখনও পর্যন্ত ওসি মোয়াজ্জেম কোথায় আছেন তার হদিস পাওয়া যায়নি।

থানায় মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিওধারণ ও তা অনলাইনে ছেড়ে দেওয়ার ঘটনায় সাইবার অপরাধ আইনে মামলায় মোয়াজ্জেমের বিরুদ্ধে গত ২৭ মে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। এর ১৫ দিনেও ওসি মোয়াজ্জেম গ্রেফতার হননি।

সারাবাংলা/ইউজে/জেডএফ 

ওসি মোয়াজ্জেম স্বরাষ্ট্রমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর