Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুড়িহাট্টার আগুনের মামলায় প্রতিবেদন ১৮ জুলাই


১৭ জুন ২০১৯ ১৯:১৯

ঢাকা: রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭১ জন মারা যাওয়ার ঘটনায় তদন্ত প্রতিবেদন জমার তারিখ পিছিয়েছে। আগামী ১৮ জুলাই এ মামলায় প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ঠিক করেছেন আদালত।

সোমবার (১৭ জুন) মামলাটির প্রতিবেদন দাখিলের জন্য দিন ঠিক ছিলো। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম কায়সারুল ইসলাম প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

এর আগে, চলতি বছরের ২ এপ্রিল ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলের আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। ওইদিন আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন- মো. হাসান ও সোহেল ওরফে শহীদ।

এরপর গত ৮ এপ্রিল এ দুই আসামির সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৬ এপ্রিল রিমান্ড শেষে এ দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি রাতে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে ৭১ জন মারা যান। এ ঘটনায় আসিফ নামের এক ব্যক্তি চকবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। চকবাজার থানার পুলিশ পরিদর্শক মোরাদুল ইসলাম এ মামলায় তদন্ত কর্মকর্তা হিসেবে কাজ করছেন।

সারাবাংলা/এআই/এমও

চুড়িহাট্টা চুড়িহাট্টায় অগ্নিকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর