Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরশুরামে স্কুলছাত্র হত্যায় চার আসামির যাবজ্জীবন


১৭ জুন ২০১৯ ১৯:৫৩

ফেনী: ফেনীর পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র শুভ বৈদ্য হত্যার অভিযোগ প্রমাণ হওয়ায় চার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (১৭ জুন) বিকেলে ফেনী জেলা দায়রা জজ সাঈদ আহ্ম্মেদ এই রায় ঘোষণা করেন। সেই সঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

আসামিরা হলেন, আবদুর রহিম (১৯), ওমর ফারুক (২২), নূর আলম ছমির ভূঞা (২০) ও স্বপন ভূঞা (২২)। তাদের সবার বাড়ি পূর্ব অলকা গ্রামে।

শুভ বৈদ্যর বাড়ি পরশুরাম পৌর শহরের পশ্চিম অনন্তপুর গ্রামে। তার বাবার নাম সাধন বৈদ্য।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফেনী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) হাফেজ আহম্মদ জানান, ২০১৫ সালের ২৯ জুন শুভ অপহৃত হয়। মুক্তিপণের টাকা না পেয়ে দুইদিন পর আসামিরা পূর্ব অলকা গ্রামের রমেশ বৈদ্যের পুকুর পাড়ে গাছের সঙ্গে বেঁধে শুভকে পিটিয়ে হত্যা করে।

ছেলে হত্যার অভিযোগে সাধন বৈদ্য বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) রহমত উল্যাহ খান ৪ আসামিকে দায়ী করে অভিযোগপত্র জমা দেন। ওই বছরের ৪ জুলাই রাতে সন্দেহভাজন আটক চারজনের মধ্যে আবদুর রহিম (১৯) ও ওমর ফারুক ভূঞা (২২) হত্যার দায় স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (পরশুরাম) মো. দেলোয়ার হোসেনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এই মামলায় মোট ১৬ জনের সাক্ষ্য নেওয়া হয়, বলেন হাফেজ আহম্মদ।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর