Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০


১৮ জুন ২০১৯ ১৭:১২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৮ জুন) সকালে উপজেলার চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এই সংঘর্ষ হয়। স্থানীয়রা জানান, ভোটগ্রহণ চলাকালে কেন্দ্র দখল নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

আহতদের মধ্যে জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও জেলা ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি অ্যাডভোকেট রেজাউল করিম ভুট্টো (৪৫) ও রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টগরকে (৩৬) ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক) শহিদুল্লাহ সবুজ অভিযোগ করেন, চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে দখলে নেয় নৌকার সমর্থকরা। তারা ভোট কেটে নেওয়ার চেষ্টা করে। আমার সমর্থকরা প্রতিবাদ করলে তারা হামলা চালায়।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) আব্দুল মতিন চৌধুরী জানান, সংঘর্ষ হয়েছে সেটা আমি শুনেছি। আমি অন্য এলাকায় ছিলাম, তাই বিস্তারিত তথ্য জানতে পারিনি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, ভোটারকে স্লিপ দেওয়া নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।

সারাবাংলা/এটি

নির্বাচন সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর