Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে মামলায় প্রতিবেদন ২৮ জুলাই


১৯ জুন ২০১৯ ১৮:০৯

ঢাকা: আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে গর্ভপাত ঘটানোর চেষ্টাসহ মারধরের অভিযোগে তার পুত্রবধূ ফারিয়া মাহবুব পিয়াসার মামলার প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৮ জুলাই নির্ধারণ করেছেন আদালত।

বুধবার (১৯ জুন) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল করেনি। এজন্য ঢাকা মহানগর হাকিম মো. তোফাজ্জল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে এ তারিখ নির্ধারণ করেন।

বিজ্ঞাপন

এর আগে গত ১১ মার্চ দিলদার আহমেদের ছেলে ও বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদের স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা (২৬) আদালতে মামলাটি দায়ের করেন। এতে দিলদারের সঙ্গে আপন রিয়েল এস্টেটের পরামশর্ক ও তত্ত্বাবধায়ক মো. মোখলেসুর রহমানকেও আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, এ মামলার বাদীর সঙ্গে সাফাতের ২০১৫ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতেই থাকেন তিনি, বর্তমানে দুই মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকেই শ্বশুর দিলদার আহমেদ তার ওপর নির্যাতন করে আসছেন। স্বামীর অনেক অনৈতিক কাজে বাদী বাধা দিলেও শ্বশুর উল্টো তাকে উৎসাহিত করতেন এবং সহযোগিতা করতেন।

গত ৫ মার্চ রাত আটটার দিকে বাদী ঔষধ ও স্বামীর প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য কাছাকাছি মার্কেটে যান। বাসায় ফেরার পর দিলদার আহমেদ ও মোখলেছুর রহমান একই উদ্দেশ্যে মাথায় পিস্তল ঠেকায়, চরথাপ্পড় মারে ও গর্ভপাত করানোর উদ্দেশ্যে তলপেটে লাথি মরার চেষ্টা করেন এবং স্বণালংকর নগদ টাকা রেখে এক কাপড়ে বাসা থেকে বের করে দেন।

বিজ্ঞাপন

বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার মামলায় বাদীর স্বামী সাফাত আহমেদ প্রধান আসামি। মামলাটিতে বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

সারাবাংলা/এআই/এমআই

আপন জুয়েলার্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর