Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশবরেণ্য অনেকেই জাপা’র পতাকাতলে আসতে চাচ্ছে: জিএম কাদের


১৯ জুন ২০১৯ ১৯:৪৫

ঢাকা: দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন, দেশবরেণ্য অনেকেই এখন জাতীয় পার্টির (জাপা) পতাকাতলে সামিল হতে আগ্রহ প্রকাশ করছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, ব্যবসায়ী, জাপা’র নিষ্ক্রিয় সদস্য এবং অবসরপ্রাপ্ত অনেক সেনা কর্মকর্তাও জাতীয় পার্টির রাজনীতিতে আস্থা রেখে সক্রিয় হবেন।

বুধবার (১৯ জুন) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। দলের আসন্ন বিভাগীয় সাংগঠনিক সভা নিয়ে এদিন আলোচনা হয়। সভা সঞ্চালনা করেন দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

বিজ্ঞাপন

নেতা-কর্মীদের বিভাগীয় সভা সফল করার আহ্বান জানিয়ে জিএম কাদের বলেন, যাদের ত্যাগে জাতীয় পার্টি প্রতিষ্ঠিত হয়েছে, তাদেরই মূল্যায়ন করা হবে। জাতীয় পার্টির রাজনীতিতে জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

আগের দিনে গণমানুষের ভালোবাসায় সিক্ত রাজনীতিকরাই সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন। এখন অনেক ক্ষেত্রেই ব্যবসায়ীরা টাকা লগ্নি করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছে, দুঃখ প্রকাশ করেন তিনি।

জিএম কাদের আরও বলেন, রাজনীতির এই ধারা পরিবর্তন করতে হবে। রাজনীতিকদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে। আর এ জন্যই জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল, সফিকুল ইসলাম দুলাল, জিসান প্রধানসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/এটি

জাপা বিভাগীয় সাংগঠনিক সভা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর