Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি ফিনিক্স পাখির মতো জেগে উঠবে: মির্জা ফখরুল


১৯ জুন ২০১৯ ২০:২০

ঠাকুরগাঁও: বিভিন্ন উপায়ে ধ্বংস করে দেওয়ার পাঁয়তারা করা হলেও বিএনপি ফিনিক্স পাখির মতো ফের জেগে উঠবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বন্দুক, পিস্তল ও রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আওয়ামী লীগ ক্ষমতায় বসে আছে। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিএনপিকে ধ্বংস করে দেওয়ার চক্রান্ত চলছে। কিন্তু বিএনপি আবারও ফিনিক্স পাখির মতো জেগে উঠবে। সেদিন দূরে নয়।

বিজ্ঞাপন

বুধবার (১৯ জুন) দুপুরে স্থানীয় একটি স্কুলমাঠে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বর্তমান নির্বাচন কমিশনকে ‘সরকারের তাঁবেদার’ ও ‘কোমর ভাঙা কমিশন’ অভিহিত করে মির্জা ফখরুল বলেন, এই কমিশনকে পরিবর্তন করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

মির্জা ফখরুল অভিযোগ করেন, সরকার বিচার বিভাগে নিয়ন্ত্রণ করে জামিন ও রায় দিচ্ছে। এই নির্দেশনা আসছে আইন মন্ত্রণালয় থেকে। সেই নির্দেশনায় খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে কর্মিসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহ্বায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েসসহ অন্যরা।

তৃণমূলে দল সুসংগঠিত করতে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে পাঁচটি উপজেলায় কর্মিসভা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। গত রোববার শুরু হওয়া এই সাংগঠনিক সফর আটটি কর্মিসভার মধ্য দিয়ে আজ বুধবার শেষ হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

ঠাকুরগাঁও মির্জা ফখরুল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর