Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুস্থ আছেন সোহেল তাজের ভাগনে সৌরভ


২০ জুন ২০১৯ ১০:৫০

ময়মনসিংহ: ১১ দিন পরে খোঁজ মেলা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগনে সৌরভ সুস্থ আছেন বলে জানিয়েছে পুলিশ। ময়মনসিংহের তারাকান্দার একটি অটো রাইসমিলের সামনে থেকে উদ্ধারের পর পুলিশের হেফাজতেই তাকেই ঢাকায় পরিবারের কাছে পাঠানো হয়।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন বৃহস্পতিবার (২০ জুন) সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সোহেল তাজের ভাগনে সৌরভকে পাওয়া গেছে

সৌরভকে কিভাবে উদ্ধার করা হলো জানতে চাইলে পুলিশ সুপার বলেন, ‘তারাকান্দা উপজেলার বটতলা বাজারের জামিল অটো রাইসমিলের ম্যানেজার সমির তাঁর ফোন থেকে সৌরভের পরিবারকে ফোন করেন। এরপর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি আমাকে বিষয়টি জানালে আমি ভোর ৫ টা ৫০ মিনিটের দিকে সেখানে ছুটে যাই। পরে তাকে উদ্ধার করে আমার কার্যালয়ে নিয়ে আসি।’

সৌরভ সম্পূর্ণ সুস্থ আছেন জানিয়ে এসপি বলেন, ‘তাকে উদ্ধারের বিষয়টি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজকে জানানো হয়েছে। পরে তার কথার প্রেক্ষিতে সৌরভকে ঢাকায় পাঠানো হয়েছে।’

ভাগনেকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন সোহেল তাজ

তবে কারা সৌরভকে অপহরণ করেছিল এ বিষয়ে কোন তথ্য দেয়নি জেলা পুলিশ। এমনকি সৌরভকে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সামনেও হাজির করা হয়নি।

গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না।

এর আগে সোমবার (১৭ জুন) দুপুর ২টার দিকে ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) সাগর–রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম সৌরভকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান মামা সোহেল তাজ। এর জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে সোহেল তাজের সঙ্গে উপস্থিত ছিলেন সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান ও বাবা মো. ইদ্রিস আলম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

অপহরণ সোহেল তাজ সৌরভ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর