Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দলীয় নেতার বাসায় হামলা: বিএনপির শাহাদাত-সিরাজের বিরুদ্ধে মামলা


২০ জুন ২০১৯ ১৭:৪২

চট্টগ্রাম ব্যুরো: নিজ দলের নেতার বাসায় হামলা ও ভাংচুরের অভিযোগে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বুধবার (১৯ জুন) দিনগত রাতে নগরীর চান্দগাঁও থানায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ও চন্দনাইশ পৌরসভা বিএনপির সভাপতি নুরুল আনোয়ার বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার সারাবাংলাকে বলেন, ‘শাহাদাত ও গাজী সিরাজের বিরুদ্ধে হামলা ও ভাংচুরের অভিযোগে মামলা দায়ের হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনের বিরুদ্ধে একই অভিযোগ আনা হয়েছে।’

বুধবার (১৯ জুন) বিকেলে নগরীর চান্দগাঁও থানার কে বি আমান আলী রোডের মনোরমা আবাসিক এলাকায় বিএনপি নেতা নুরুল আনোয়ারের বাসায় হামলার ঘটনা ঘটে।

নুরুল আনোয়ারের অভিযোগ, দক্ষিণ চট্টগ্রামে ও চন্দনাইশে বিএনপির সাংগঠনিক কমিটি গঠনে শাহাদাতের হস্তক্ষেপের অভিযোগ আনার জেরে তার বসতঘরে এই হামলা হয়েছে। শাহাদাতের নির্দেশে গাজী সিরাজ এই হামলায় নেতৃত্ব দেন।

তবে, শাহাদাত এই হামলার অভিযোগ অস্বীকার করে বলেছেন, এলাকার লোকজনের সঙ্গে নুরুল আনোয়ারের বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে।

সারাবাংলা/আরডি/জেএএম

চট্টগ্রাম বিএনপি শাহাদাত-সিরাজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর