Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় ১ জনের মৃত্যু


২০ জুন ২০১৯ ১৭:৩৯

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশগ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজম মুন্সী (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৭টার দিকে এ হামলার ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কুমরাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত আজম মুন্সী বাঁশগ্রামের কারিকর পাড়ার মৃত আইয়ুব মুন্সীর ছেলে।

বিজ্ঞাপন

সংঘর্ষে আহত আলী আজম মুন্সীর ছেলে শাহীন মুন্সী (১৮), টিক্কা মেম্বার (৫০), তালেব মুন্সী (৩৫) ও রশিদুল হককে (৩০) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ নেতা কুষ্টিয়া  জেলা পরিষদের সদস্য মফিজ গ্রুপের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা আলী গ্রুপের বিরোধ চলছিল। বুধবার  সন্ধ্যায় মফিজের লোকজনের সঙ্গে আলীর লোকজনের কথাকাটির একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকাল ৭টা দিকে আলী গ্রুপের লোকজন আজম মুন্সীর বাড়িতে হামলা চালিয়ে তাকেসহ ওই পরিবারের ৫ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সকাল ৯টার দিকে আজম মুন্সী মারা যান।

ওসি মিজানুর রহমান জানান, পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/এমএইচ

আধিপত্য বিস্তার কুষ্টিয়া সংঘর্ষে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর