Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬৬ বারেও দাখিল হয়নি সাগর রুনি হত্যা মামলার প্রতিবেদন


২৬ জুন ২০১৯ ১১:৪৫

ঢাকা: সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন নাহার রুনি হত্যা মামলায় র‌্যাবের তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবারও পিছিয়েছে। এ নিয়ে ৬৬ বারের মতো মামলাটির প্রতিবেদন দাখিলের সময় পেছালো। আগামী ৫ আগস্ট নতুন করে প্রতিবেদন জমা দেওয়ার সময় নির্ধারণ করেছেন আদালনত।

বুধবার (২৬ জুন) মামলাটির প্রতিবেদন দাখিলের জন্য নির্ধারিত ছিল। তবে এদিন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ প্রতিবেদন দাখিল করেননি। এ জন্য ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস নতুন করে এ দিন নির্ধারণ করেন।

বিজ্ঞাপন

মামলার আসামিরা হলেন- রুনির বন্ধু তানভীর রহমান, বাড়ির সিকিউরিটি গার্ড এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল, তানভীর ও আবু সাঈদ। আসামিদের প্রত্যেককে একাধিবার রিমান্ডে নেওয়া হলেও তাদের কেউই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি।

২০১২ সালের বছর ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম রাজাবাজারে সাংবাদিক দম্পতি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার রুনি নিজেদের ভাড়া বাসায় খুন হন। পরদিন ভোরে তাদের লাশ উদ্ধার করা হয়।

সারাবাংলা/এআই/এমআই

প্রতিবেদন সাগর-রুনি হত্যা মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর