Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদ্রিদে গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


২৭ জুন ২০১৯ ১৪:৫৫

স্পেন থেকে: স্পেনের রাজধানী মাদ্রিদে গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার (২৬জুন) রাতে মাদ্রিদের সোনার বাংলা রেস্তোরায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি কমিউনিটি নেতা মাহবুবুর রহমান ঝন্টু।

প্রধান অতিথি মাহবুবুর রহমান ঝন্টু সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং সবাইকে এক ও অভিন্ন থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে আসার আহ্বান জানান। এমন একটি মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান।

ভারপ্রাপ্ত সভাপতি মো. আবুল হোসেন অনুষ্ঠান আয়োজনে সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক ইনসাফ সুমন ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ রিপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান, গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সহ সভাপতি অসিম রিবোরো কৃশ, শেখ মোহাম্মদ ইসলাম, বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সভাপতি এমদাদ হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি আয়ুব আলী সোহাগ, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের আহবায়ক ফয়জুর রহমান, রাজনীতিবিদ আব্দুল কায়ূম সেলিম, শেখ আব্দুর রহমান, আব্দুর রহমান ঢালী, সায়েম সরকার, তানিম চৌধুরী, ব্যাবসায়ী ও বৃহত্তর রংপুরের জাকিরুল ইসলাম জাকি, বৃহত্তর নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক আবু সায়েম, জয়নাল আবেদীন রানা প্রমুখ।

বিজ্ঞাপন

এছাড়া অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান, সহ-সভাপতি সেলিম হাওলাদার, পনির হাওলাদার, মো. শাহীন, আবু জাফর রাসেল, হাবিবুর রহমান, ব্যাবসায়ী আবু বক্কর সিদ্দিকী, সুরুজ্জামান,আল মামুন ডালিম,আব্দুল মুত্তালিব বাবুল, আক্তার হোসেনসহ কমিউনিটির নেতৃবৃন্দ।

সারাবাংলা/পিটিএম

ঈদ পুনর্মিলনী মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর